Breaking News

Translate

Sunday, June 18, 2023

" বাল্য বিবাহ, শিশু পাচার ও নাবালকদের যৌন শোষণ প্রতিরোধে পার্শ্ব আইনি স্বেচ্ছাসেবকদের ভূমিকা" শীর্ষক আলোচনা সভা ও প্রশিক্ষণ শিবির।

 নিউজ ফোর সাইড ডেস্ক :: জেলা শাসক অফিসে সেমিনার কক্ষে সারাদিনব্যাপী অনুষ্ঠিত হয়ে গেল পার্শ্ব আইনি স্বেচ্ছাসেবক জন্য " বাল্য বিবাহ, শিশু পাচার ও নাবালকদের যৌন শোষণ  প্রতিরোধে পার্শ্ব আইনি স্বেচ্ছাসেবকদের ভূমিকা" শীর্ষক আলোচনা সভা ও প্রশিক্ষণ শিবির। 

উদ্ধোধনী পর্বে উপস্থিত ছিলেন পূর্ব মেদিনীপুর জেলার জেলা জজ্ মাননীয়া সুযশা মুখার্জি, জেলা শাসক শ্রী পূর্নেন্দু কুমার মাজি। এছাড়াও উপস্থিত ছিলেন পূর্ব মেদিনীপুর জেলা আইনি পরিষেবা কর্তৃপক্ষর সচিব শ্রী সমরেশ বেরা, সা়ংবাদিক শ্রী সুজয় খাঁড়া, স্পেশাল পাবলিক প্রসিকিউটর শ্রী দেবাঞ্জন ব্যানার্জী, সমাজসেবী শ্রী ঋষিকান্ত।


দ্বিতীয় পর্বে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা আরক্ষাধক্ষ্য (সদর) এম এম হাসান ও জেলা শিশু সুরক্ষা দপ্তরের আধিকারিক শ্রী অলক বেরা।

অন্তিম পর্বে উপস্থিত ছিলেন পশ্চিমবঙ্গ রাজ্য আইনি পরিষেবা কর্তৃপক্ষর সদস্য সচিব শ্রী দেব কুমার শুকুল ও পশ্চিমবঙ্গ রাজ্য আইনি পরিষেবা কর্তৃপক্ষর উপ সচিব শ্রী অয়ন মজুমদার।

বিদগ্ধ বক্তারা পার্শ্ব আইনি স্বেচ্ছাসেবকদের উৎকর্ষতা ও কার্যকরিতা বৃদ্ধির লক্ষ্যে বিভিন্ন দিক নির্দেশ করেন। পূর্ব মেদিনীপুর জেলায় বাল্য বিবাহ প্রতিরোধ কার্যকরী পদক্ষেপ সম্পর্কে বিস্তারিত আলোচনা হয়।

অনুষ্ঠানের শেষ লগ্নে বাল্য বিবাহ বিরোধী নাটক প্রদর্শন করা হয়।

No comments:

Post a Comment

আপনি রিপোর্টার

আপনাদের এলাকার যে কোন খবর পাঠান এই হোয়াটসঅ্যাপ নাম্বারে
9609 29 1919

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন

9609291919