Breaking News

Translate

Thursday, May 11, 2023

BIG BRAKING! পটাশপুরে যুবকের পচাগলা দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য গোটা এলাকায়।

 নিউজ ফোর সাইড ডেস্ক :: যোগী রাজ্য থেকে বাংলায় এসে মৃত্যু হল এক ব্যক্তির। বন্ধ ঘর থেকে উদ্ধার হল তার পচা গলা মৃতদেহ। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। পটাশপুরের একটি ভাড়াটে বাড়ি থেকে ওই ব্যক্তির পচা গলা দেহ উদ্ধার হয়েছে। পুলিশ সূত্রে জানা গেছে, মৃত ব্যক্তির নাম মদন লাল গুপ্তা (৪৮)। স্থানীয়দের অনুমান, ঘুমন্ত অবস্থায় অসুস্থ হয়ে এই মৃত্যু। যদিও মৃত্যুর কারন উদঘাটনে মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ।



স্থানীয় ও পুলিশ সূত্রের খবর, দীর্ঘ ১০ বছর ধরে তিনি উত্তরপ্রদেশ থেকে এসে পূর্ব মেদিনীপুর জেলার পটাশপুরের তুপচিবাড়ে একটি ভাড়াটে বাড়িতে আছেন। পেশা হিসেবে বেছে নিয়েছিলেন পুরানো লোহা কেনাবেচা। মঙ্গলবার থেকে তাকে বাইরে বেরোতে দেখেননি প্রতিবেশিরা। এরপর বুধবার ওই ঘর থেকে দুর্গন্ধ পেলে সন্দেহ হয় প্রতিবেশীদের। তারাই পুলিশে খবর দেন। পরে পুলিশ গিয়ে দেখে খাটের উপর পড়ে রয়েছে ওই ব্যক্তির নিথর দেহ।



স্থানীয়দের অনুমান ঘুমন্ত অবস্থায় অসুস্থ হয়েই তার মৃত্যু হয়েছে। যদিও মৃত্যুর সঠিক কারণ জানার জন্য দেহটি ময়না তদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। রিপোর্ট পেলেই মৃত্যুর কারণ স্পষ্ট জানা যাবে।

No comments:

Post a Comment

আপনি রিপোর্টার

আপনাদের এলাকার যে কোন খবর পাঠান এই হোয়াটসঅ্যাপ নাম্বারে
9609 29 1919

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন

9609291919