Breaking News

Translate

Wednesday, May 17, 2023

মুগবেড়িয়া গঙ্গাধর মহাবিদ্যালয়ের নিউট্রিশান বিভাগের উদ্যোগে পালিত হলো বিদায় সম্বর্ধনা অনুষ্ঠান।

নিউজ ফোর সাইড ডেস্ক :: গতকাল অর্থাৎ ১৬ই মে মঙ্গলবার মুগবেড়িয়া গঙ্গাধর মহাবিদ্যালয়ের নিউট্রিশান বিভাগের অধ্যাপিকা প্রনতী বেরা ও মাস্টার ডিগ্রির প্রথম বর্ষের ছাত্র শুব্রত ঘোষের আয়োজনে সাড়ম্বরে উদযাপিত হল ছাত্র-ছাত্রীদের বিদায় সম্বর্ধনা অনুষ্ঠান।

আরও দেখুন - মাকে কুপিয়ে খুন, গ্রেপ্তার ছেলে।

https://www.facebook.com/news4side?mibextid=ZbWKwL


উপস্থিত ছিলেন মুগবেড়িয়া গঙ্গাধর মহাবিদ্যালয়ের অধ্যক্ষ মহাশয় ডঃ স্বপন কুমার মিশ্র, নিউট্রিশান বিভাগের বিভাগীয় প্রধান ডঃ অপূর্ব গিরি মহাশয় ও বিভাগের শিক্ষক-শিক্ষিকা – অয়ন মন্ডল, প্রবীর জানা, খোকন চন্দ্র গায়েন, তন্ময় কুমার গিরি, মোনালিসা রায়, শ্রুতি মন্ডল, প্রনতী বেরা, রিক্তা জানা, কেয়া দাশ প্রমুখ । উপস্থিত ছিল বিদায় নেওয়া সকল ছাত্র-ছাত্রী ও বিভাগে বর্তমান পাঠরত সকল ছাত্র-ছাত্রীবৃন্দ। অধ্যক্ষ মহাশয়, বিভাগের প্রধান ও শিক্ষক-শিক্ষিকারা প্রদীপ প্রজ্জ্বলন ও উদ্বোধনী সংগীত এর মাধ্যমে অনুষ্ঠানের শুভ সূচনা করেন। সর্ব প্রথম অধ্যক্ষ ডঃ স্বপন কুমার মিশ্র মহাশয়ের মূল্যবান বক্তব্যর মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়। 

(ভিডিও - অয়ন পন্ডা)

তারপর বিভাগের প্রধান ডঃ অপূর্ব গিরি মহাশয় তার মূল্যবান বক্তব্য রাখেন ও সকল বিদায় নেওয়া ছাত্র-ছাত্রীর উজ্জ্বল ভবিষ্যত কামনা করেন। একে একে বিদায় নেওয়া সকল ছাত্র-ছাত্রী তাদের বক্তব্য রাখেন শিক্ষক-শিক্ষিকা ও তাদের ছোটো ছোটো ভাই, বোনেদের উদ্দেশ্যে । বিদায় নেওয়া ছাত্র-ছাত্রীরা নিউট্রিশান বিভাগে তাদের পড়াশোনার ফলে কতোটা উপকৃত হল তা তুলে ধরছে তাদের বক্তবের মাধ্যমে। বর্তমান পাঠরত ছাত্র-ছাত্রীরা বিদায় নেওয়া ছাত্র-ছাত্রীদের হাতে তুলে দেয় উপহার স্বরূপ তাদের সঙ্গে শিক্ষক-শিক্ষিকাদের তোলা বাঁধানো ছবি, তাদের সংগৃহীত ঠিকানা নিয়ে একটি বাঁধানো বই এবং টিফিনের প্যাকেট। বিদায় নেওয়া ছাত্র-ছাত্রীরাও তুলে দেয় শিক্ষক-শিক্ষিকা ও বর্তমান পাঠরত ছাত্র-ছাত্রীদের হাতে উপহার ও টিফিনের প্যাকেট। সাংস্কৃতিক ( নাচ, গান, আবৃত্তি, নাটক ইত্যাদি) অনুষ্ঠানও আয়োজিত হয় বিদায় নেওয়া ও বর্তমান পাঠরত ছাত্র- ছাত্রীদের পক্ষ থেকে। পরবর্তী পুনর মিলন অনুষ্ঠানে এই বিদায় নেওয়া ছাত্র-ছাত্রীরা আবার বর্তমান পাঠরত ছাত্র-ছাত্রীদের সঙ্গে মিলিত হবে এই সঙ্কপের মধ্যদিয়ে অনুষ্ঠানের পরিসমাপ্তি ঘটে।।

No comments:

Post a Comment

আপনি রিপোর্টার

আপনাদের এলাকার যে কোন খবর পাঠান এই হোয়াটসঅ্যাপ নাম্বারে
9609 29 1919

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন

9609291919