Breaking News

Translate

Tuesday, December 21, 2021

বাজকুল মিলনী মহাবিদ্যালয়ের পরিচালন সমিতির সভাপতি হলেন বিধায়ক সোহম চক্রবর্তী।

 নিউজ ফোর সাইড ডেস্ক :: বাজকুল মিলনি মহা বিদ্যালয়ের পরিচালন সমিতির নবনির্বাচিত সভাপতি হলেন চন্ডীপুরের তারকা বিধায়ক সোহম চক্রবর্তী।

তাই কলেজের নতুন পরিচালন সমিতির সভাপতি সোহম চক্রবর্তীকে সম্বর্ধনা জানানো হয় বাজকুল মিলনি মহা বিদ্যালয়ের তৃণমূল ছাত্র পরিষদ থেকে। 

বাজকুল স্ট্যান্ড থেকে কলেজ পর্যন্ত মিছিল করে কলেজ পর্যন্ত নিয়ে আসা হয় সোহম চক্রবর্তীকে। কলেজ এর মধ্যেই নতুন পরিচালন সমিতির সভাপতি সোহম চক্রবর্তী কে সংবর্ধনা জানানো হয়। উপস্থিত ছিলেন ভগবানপুর-১ ব্লক সভাপতি প্রনব মাইতি, তৃণমূল নেতা সুখেন রায়, সুজেশ চিনি , গর্ভেনিং বডির মেম্বার আজিমূল হোসেন সহ কলেজ কর্তৃপক্ষ। কলেজের ডেভলপমেন্ট, কলেজ ক্যাম্পাস সাজিয়ে তোলার পাশাপাশি ছাত্র-ছাত্রীদের সুবিধা অসুবিধা সহ পঠনপাঠন এর দিকে নতুন করে ভাববেন সোহম চক্রবর্তী।

১২ই জানুয়ারি বিবেকানন্দের জন্মদিবসে কলেজে উপস্থিত থেকে সকল ছাত্র-ছাত্রীদের সাথে জন্মদিবস পালন করবেন বলে অভিমত প্রকাশ করেছেন সোহম চক্রবর্তী।


সায়েন্স রূম, সহ বায়োলজি, ফিজিক্স, কেমিস্ট্রি সহ বিভিন্ন বিষয়ের পাশাপাশি সায়েন্সের জন্য বিল্ডিং এর অভাব রয়েছে বলে জানায় কলেজ কর্তৃপক্ষ। মার্কেটিং মেনেজমেন্ট এর জন্য নতুন বিষয় চালু করার কথাও ভাবছেন তিনি। পাশাপাশি কলেজে সিসিটিভি ক্যামেরা বসানোর উদ্যোগ নেওয়া হবে। কলেজ  ক্যাম্পাস- সহ পরিকাঠামো ডেভলপমেন্ট নিয়ে গভর্নিংবডি তৈরি করে কথা হয়। 

পীযুষ কান্তি দন্ডপাট কলেজের টিআইসির সাথে দীর্ঘসময় আলোচনা করেন সোহম চক্রবর্তী।


সোহম চক্রবর্তী বলেন, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু দুজনে আমাকে এই পদটা দিয়েছেন তাঁদের প্রতি আমার কৃতজ্ঞতা রইল,এখানে আমার একটাই টার্গেট কিভাবে কলেজের উন্নয়ন করা যায়।

কলেজ হল মন্দির প্রত্যেক ছাত্রছাত্রীর ভবিষ্যৎ তৈরি হয়। সেই মন্দির আমরা যতই সাজিয়ে রাখব সেখান থেকে ভালো ভবিষ্যৎ তৈরি হবে। কলেজের পরিকাঠামো নিয়ে বলেন আগামী দিনে কলেজের একটা মিটিং থেকে সকলকে নিয়ে বসবো কোথায় কি ক্ষতি হয়েছে তা নিয়ে আলোচনা করে কলেজের সেই পরিকাঠামোর অভাব পূর্ণ করব। পাশাপাশি বলেন সায়েন্সের একটা বিল্ডিং দরকার তা শীঘ্রই তৈরি করার চেষ্টা করব।

No comments:

Post a Comment

আপনি রিপোর্টার

আপনাদের এলাকার যে কোন খবর পাঠান এই হোয়াটসঅ্যাপ নাম্বারে
9609 29 1919

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন

9609291919