Breaking News

Translate

Tuesday, August 10, 2021

কাঁথিতে বেহাল রাস্তায় ধানচারা রোপণ করে অভিনব প্রতিবাদ বিজেপির।

 নিউজ ফোর সাইড ডেস্ক :: দীর্ঘ ২৫ বছর ধরে বিভিন্নভাবে বিভিন্ন জায়গায় আবেদন করার পরও সুরাহা হয়নি  মাটির রাস্তার।তাই কর্দমাক্ত মাটি রাস্তার উপর ধানের চারা রোপণ করে প্রতিবাদ জানাল বিজেপির কর্মী-সমর্থকেরা ।


আজ পূর্ব মেদিনীপুর জেলার অন্তর্গত  কুসুম পুর গ্রাম পঞ্চায়েতের কুসুম পুর গ্রাম সংলগ্ন একটি মাটির রাস্তায় বিক্ষোভ দেখায় এলাকা বিজেপি কর্মী সমর্থকরা ।  সবথেকে বেশি যাতায়াতের রাস্তা এই রাস্তায়। নিত্যযাত্রী প্রতিদিন সকাল থেকে শুরু করে রাত্রি বারোটা একটা এমনকি ভোররাত পর্যন্ত যাতায়াত করেন । 


হয় এই জনবহুল রাস্তায় সাধারণ মানুষ যেমন যায় তেমন যায় বিভিন্ন শ্রমিক ব্যবসায়ীরা লকডাউন এর কারণে কেবলমাত্র ছাত্রছাত্রীরা স্কুলে যাওয়া বন্ধ থাকলেও তাদের প্রাইভেট টিউশন পড়তে যেতে হয় এই এক হাটু কাদা রাস্তা দিয়ে। তাই এর প্রতিবাদ করতে আজ এই মাটির রাস্তায় ধানের চারা রোপণ করে  ভাজপা কর্মী সমর্থকরা। 


তাদের দাবি এ রাস্তা মেরামত না  হওয়ার কারণে  আমাদের প্রচুর অসুবিধা হয়। নিত্যযাত্রী সহ রোগীকে নিয়ে যেতে হয় এই রাস্তা দিয়ে অবিলম্বে যদি এই রাস্তা মেরামতের কোন ব্যবস্থা না হয় তাহলে আগামী দিনে বৃহত্তর আন্দোলনে নামতে পিছপা হবে না কর্মী-সমর্থকরা ।

No comments:

Post a Comment

আপনি রিপোর্টার

আপনাদের এলাকার যে কোন খবর পাঠান এই হোয়াটসঅ্যাপ নাম্বারে
9609 29 1919

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন

9609291919