Breaking News

Translate

Monday, August 9, 2021

তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে কাঁথিতে সারা ভারত থেকে বিজেপি হাটাও কর্মসূচির সূচনা ।

 নিউজ ফোর সাইড ডেস্ক ::  আজ ৯ ই আগস্ট ১৯৪২ সালের ভারত ছাড়ো আন্দোলনের ডাক দিয়েছিলেন জাতির জনক মহাত্মা গান্ধী।এই নির্দিষ্ট দিনটিতে তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে সারা ভারত থেকে বিজেপি হাটাও কর্মসূচির সূচনা হয়। এদিন কাঁথি শহরে তৃণমূল কংগ্রেসের পদযাত্রা অনুষ্ঠিত হয়।এই পদযাত্রায় নেতৃত্ব দেন ডি এস ডি এর সহ সভাপতি জেলা তৃণমূলের সাধারণ সম্পাদক তরুণ জানা। কয়েক হাজার সমর্থক দের নিয়ে এই পদযাত্রায় সামিল হন।মহিলাদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।


পদযাত্রায় শেষে কাঁথি পোস্ট অফিস মোড়ে একটি সভাও আয়োজন করা হয়।উপস্থিত ছিলেন তরুণ জানা,সিদ্ধার্থ মাইতি ,হাবিবুর রহমান,প্রদীপ গায়েন,সন্দীপ বেরা,কৌস্তভ রায়,  দেবাশিস পাহাড়ি,সুবল মান্না,তনুশ্রী গিরি, কামালেন্দু পাহাড়ি প্রমুখ।

উক্ত সভায় তরুণ জানা বলেন  যতই করো ছলচাতুরি কাঁথি তে আর ঠাঁই নেই।রাজ্যের পকদকঠেকে অর্থ দেওয়ার প্রতিশ্রুতি দেওয়ার পর ও ভ্যাকসিন পাঠায় নি পর্যাপ্ত পরিমাণে।দিল্লি থেকে রাজ্যে দেলি প্যাসেঞ্জার করার পরেও রাজ্যে র মানুষ উপযুক্ত জবাব দিয়েছেন।ত্রিপুরায় ঘটনায় বিজেপি আতঙ্কিত।তাই অভিষেক ব্যানার্জীকে আটকাতে চেয়েছিলেন।তৃপুরেস্বরি মন্দিরে যাওয়ার পথে আক্রান্ত করে বিজেপি হার্মাদরা 


অন্যদিকে  কাঁথি তে একটি বিষবৃক্ষ রয়ে গেছে  বলে শুভেন্দু অধিকারী কে এমনই কটাক্ষ করলেন ব্লক সভাপতি প্রদীপ গায়েন।এর থেকে সাবধানে থাকবেন বলে কাঁথি বাসীর উদ্দেশে বক্তব্য রাখেন।


দেবাশিস পাহাড়ি তার বক্তব্যে বলেন "বিজেবি সিংহাসন ছাড়ো" আজ তার শুভ সুচানে হলো । এরপর প্রতিটি ব্লকে ব্লকে এই কর্মসূচি হতে থাকবে।রাজ্যের বিরোধী দল নেতা নানান বিষয়ে বক্তব্য রাখলে ও  বর্তমান পেগাসাস, পেট্রো পণ্যের মূল্য বৃদ্ধি নিয়ে  বিরোধী দলনেতা কোনো কথা বলেন না ।তৃণমূলের কো মেন্টর  হাবিবুর রহমান তার ঝাঁজালো বক্তব্যে বলেন "আমি হাবিবুর রহমান এই ভরা মঞ্চে দাঁড়িয়ে ভারত ভাগ করা আলী জিন্না কে বলব আলী জিন্না মুরদাবাদ তবে 

শুভেন্দু অধিকারী বাপের বেটা হলে নাথুরাম গড সে কে মূর্দামাব বলবে"এছাড়াও মেদিনীপুরে বিশ্বাসঘাতক বলেও আক্রমণ করেন। কাঁথি র মাটিতে দাড়িয়ে বার্তা দেন ভারত বর্ষ থেকে বিজেপিকে একমাত্র তৃণমূল কংগ্রেস পারবে বিতাড়িত করতে।

সাভার প্রায় শেষের দিকে মঞ্চে দেখাযায় কৌস্তভ রায় কে। তিনি বলেন যেদিন শুভেন্দু অধিকারী বিজেপিতে যোগ দেন সেদিন শিশির অধিকারী ধৃত রাষ্ট্রের মতো বসেছিলেন চশমা পরে। বিরোধী দল নেতা শুভেন্দু অধিকারী কে খোকন অধিকারী বলে কটাক্ষ করেন কৌস্তভ রায় তিনি আরও বলেন, জেট প্লাস সিকিউরিটি থাকা সত্বেও আরো সিকিউরিটির প্রয়োজন কেনো?কাঁথি বাসীর উদ্দেশে বলেন খোকন অধিকারী কে লাথি মেরে বঙ্গোপসাগরে ফেলেদিন।শিশির অধিকারীকে বিভিন্ন কথায় আক্রমণ করতে ও ছাড়েননি কৌস্তভ রায়।

অন্যদিকে সভা মাঝে আযান শুরু হতেই বক্তৃতাবন্ধ রাখেন  মঞ্চের বক্তা। এমন দৃশ্যও চোখে পড়ে।


No comments:

Post a Comment

আপনি রিপোর্টার

আপনাদের এলাকার যে কোন খবর পাঠান এই হোয়াটসঅ্যাপ নাম্বারে
9609 29 1919

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন

9609291919