Breaking News

Translate

Friday, July 23, 2021

আগামী ২ রা আগস্ট থেকে খুলে যাচ্ছে স্কুল।

 নিউজ ফোর সাইড ডেস্ক ::   আগামী ২ আগস্ট থেকে খুলে যাচ্ছে সমস্ত স্কুল। হ্যাঁ এটাই ঠিক তবে আমাদের রাজ্য পশ্চিমবঙ্গে নয় রাজস্থানে।গতকাল  বৃহস্পতিবার ওই রাজ্যের শিক্ষামন্ত্রী গোবিন্দ সিং দাতাসারা এমনটাই ঘোষণা করেছেন। রাজ্যে কোভিড পরিস্থিতির কারণে দীর্ঘদিন সমস্ত স্কুল বন্ধ ছিলো।


( প্রতীকী ছবি)

গতকাল শিক্ষামন্ত্রী দাতসারা তাঁর ট্যুইটার হ্যান্ডেলে এই বিষয়ে জানান - আজকের বৈঠকে স্কুল খোলার বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হয়েছে। রাজ্যের কোচিং ইন্সটিটিউট এবং বিশ্ববিদ্যালয় খোলার বিষয়ে পরে সিদ্ধান্ত নেওয়া হবে। আপাতত রাজ্যের কোভিড পরিস্থিতিতে কিছু উন্নতি হওয়ায় স্কুল খোলার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। কভিডের কারণে

গত বছরেও সমস্ত স্কুল কলেজ ও অন্যান্য শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ছিলো।

(প্রতীকী ছবি)

সম্প্রতি আইসিএমআর বিশেষজ্ঞরা জানিয়েছেন শিশুদের ভাইরাস থেকে বিপদের কোনো আশংকা নেই। এর পরেই রাজস্থান সরকার স্কুল খোলার সিদ্ধান্ত নিয়েছে। যদিও স্কুল খোলা হলেও সেখানে সমস্ত কোভিড নিয়মবিধি মেনে চলা হবে। গ্রামের শিশুদের পক্ষে অনলাইন ক্লাস করা সম্ভব হচ্ছে না। তাই স্কুল খোলা খুবই জরুরি। রাজ্যের স্বরাষ্ট্র দপ্তরের পক্ষ থেকে অতি দ্রুত এই বিষয়ে বিশেষ নির্দেশিকা প্রকাশ করা হবে বলে জানিয়েছেন সরকারের এক আধিকারিক।অন্যদিকে  পশ্চিমবঙ্গে এখনও স্কুল খোলা নিয়ে তেমন কোনো খবর নেই। 

No comments:

Post a Comment

আপনি রিপোর্টার

আপনাদের এলাকার যে কোন খবর পাঠান এই হোয়াটসঅ্যাপ নাম্বারে
9609 29 1919

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন

9609291919