Breaking News

Translate

Tuesday, September 5, 2023

কাঁথি রহমানিয়া হাই মাদ্রাসায় শিক্ষক দিবস পালন।

নিউজ ফোর সাইড ডেস্ক ::  পূর্ব মেদিনীপুরে হাই মাদ্রাসা গুলোর মধ্যে কাঁথি রহমানিয়া হাই মাদ্রাসায় এক অন্য ছবি উঠে এলো আমরা প্রাপ্তনীর পক্ষ থেকে প্রাক্তনীরা মিলে শিক্ষকদের প্রতি শ্রদ্ধা ও সম্মান জ্ঞাপন করে নজর কাড়লো প্রত্যেক শিক্ষা প্রেমির। উদযাপন হলো শিক্ষক দিবস এ দিন বর্তমান ছাত্র-ছাত্রীরা মিলে আয়োজন করে শিক্ষক দিবস তথা ডঃ সর্বপল্লী রাধাকৃষ্ণন এর জন্মদিন উপলক্ষে শ্রদ্ধা জ্ঞাপন ও শিক্ষকদের সম্মাননা জ্ঞাপন অনুষ্ঠান এই অনুষ্ঠানে অংশ নিলেন প্রাক্তন ছাত্র-ছাত্রীরা ও প্রাক্তন ছাত্রছাত্রীদের একটি ইউনিট যার নাম আমরা প্রাক্তনী এই আমরা প্রাক্তনীর পক্ষ থেকে কাঁথি রহমানিয়া হাই মাদ্রাসার প্রত্যেক বর্তমান শিক্ষক ও প্রাক্তন শিক্ষকদের শ্রদ্ধা ও সম্মাননা জ্ঞাপন ও কৃতজ্ঞতা জানানো হলো প্রত্যেক শিক্ষকের হাতে একটি করে সারোকসম্মান তুলে দেন আমরা প্রাক্তনীর পক্ষ থেকে প্রাক্তন ছাত্র-ছাত্রীরা প্রাক্তন ছাত্র-ছাত্রীদের এই উদ্যোগকে সাধুবাদ জানান মাদ্রাসার প্রত্যেক প্রাক্তন ও বর্তমান শিক্ষক-শিক্ষিকা গণ।


 এই মাদ্রাসার বর্তমান ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মইদুল খান বলেন প্রাক্তন ছাত্র-ছাত্রীরা আজ আমাদের যেভাবে সুসম্মানে সম্মানিত করেছে আমরা এমন ছাত্র-ছাত্রী পেয়ে গর্বিত আমরা ওদের আশীর্বাদ করছি আগামী দিনে ওরা আরো বড় হোক প্রতিষ্ঠিত হোক এভাবে সমাজের পাশে থাকুক শিক্ষকদের প্রতি তাদের শ্রদ্ধা ও সম্পর্ক ভালো থাকুক। ওরা এগিয়ে যাক আমি আগামী দিনে ওদের পাশে থাকবো আর আমি আশাবাদী ওরাও যেন এই শিক্ষার প্রতিষ্ঠানের পাশে থাকে আগামী দিন। তার সাথে সাথেই হাই মাদ্রাসার ইংরেজি বিভাগের শিক্ষক রামকৃষ্ণ কটুয়াল মহাশয় জানান আজ আমরা খুবই গর্বিত খুবই ভালো লাগছে ছাত্র ছাত্রীর এরকম একটা উদ্যোগ এতদিন স্কুল ছেড়ে যাওয়ার পরেও ওরা আমাদের ভুলেনি তাই ওদেরকে অসংখ্য ধন্যবাদ। ভূগোল বিভাগের শিক্ষক বিশ্বজিৎ জানা মহাশয় জানান আমরা ওদের পাশে রয়েছি আমরা সবসময় ওদের সঙ্গে যোগাযোগ রাখি ওদের আমরা আশীর্বাদ করি ওরা আরো বড় হোক এগিয়ে যাক নিজের কর্মজীবনে সুপ্রতিষ্ঠিত হোক ওরা মানুষ হিসেবে ওদের পরিচয় উচ্চ স্থানে পাক ।


প্রাক্তনীর পক্ষ থেকে প্রাক্তন ছাত্র শেখ সাবার হোসেন বলেন আমরা প্রাক্তনীর পক্ষ থেকে সর্বদা সবসময় আমরা কাঁথি রহমানিয়া হাই মাদ্রাসা আমাদের প্রাণপ্রিয় শিক্ষাপ্রতিষ্ঠান এই প্রতিষ্ঠানের সব সময় শিক্ষক ছাত্র-ছাত্রী প্রত্যেকের সুবিধা অসুবিধা তে আমরা উপস্থিত থাকবো কোন ছাত্র-ছাত্রীর শিক্ষা সামগ্রী থেকে যেকোনোভাবে ওরা আমাদের সহযোগিতা প্রয়োজন মনে করে আমরা তাদের পাশে দাঁড়ানোর চেষ্টা করব আমাদের এই শিক্ষা প্রতিষ্ঠানের পিতৃ সম শিক্ষক মাতৃসম্ম শিক্ষিকা যারা রয়েছেন প্রাক্তন ও বর্তমান প্রত্যেকে আমাদের প্রাক্তনীর পক্ষ থেকে অন্তরের অন্তস্থল থেকে শিক্ষক দিবসের শুভেচ্ছা সম্মান। কৃতজ্ঞতা প্রণাম ও সালাম জানাই। 


এদিন প্রাক্তনীর পক্ষ থেকে উপস্থিত ছিলেন শেখ জাহাঙ্গীর আলম, শেখ আসপাক উদ্দিন, শেখ আজাম উদ্দিন, শেখ আবদার ,শেখ সুরাজ, শেখ সোহেল ,শেখ রোহান, মাসুম ,ফাতেমা খাতুন ,আরো আরো সিনিয়ার ও জিনিয়া প্রাক্তনীরা প্রাক্তনী দের পক্ষ থেকে শুধু মাদ্রাসা নয় প্রত্যেক শিক্ষক যারাই শিক্ষার সঙ্গে জড়িত রয়েছেন যে কোন স্কুল হোক মাদ্রাসা হোক কলেজ হোক ইউনিভার্সিটি হোক আমরা প্রত্যেককে শ্রদ্ধা ও সম্মান ও ভালোবাসা জানাই।

No comments:

Post a Comment

আপনি রিপোর্টার

আপনাদের এলাকার যে কোন খবর পাঠান এই হোয়াটসঅ্যাপ নাম্বারে
9609 29 1919

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন

9609291919