Breaking News

Translate

Thursday, December 24, 2020

BRAKING ! পথযাত্রায় শুভেন্দু,সৌমিত্র,জয়প্রকাশ - কাঁথিতে জনপ্লাবন।

 নিউজ ফোর সাইড ডেস্ক :: আজ পূর্ব মেদিনীপুর জেলার কাঁথি পুরসভায় বিজেপির এক বিশাল পথযাত্রা ও জনসভা অনুষ্ঠিত হয়।এদিন লক্ষ্যা ধিক মানুষ এই পথযাত্রা ও জনসভায় সামিল হন। 

উক্ত সভায় উপস্থিত ছিলেন সৌমিত্র খাঁ,জয়প্রকাশ মজুমদার, শুভেন্দু অধিকারী,অনুপ চক্রবর্তী,স্বদেশ নায়ক,সংকুদেব পান্ডা প্রমুখ। শুভেন্দু অধিকারী তার বক্তব্যে ফিরহাদ হাকিম কে আক্রমণ করে বলেন -   কলকাতার মেয়রের এত যোগ্যতা যে আমফানের পরে ১০ দিন কারেন্ট ছিল না।উড়িশ্যা থেকে ডিজস্টার মানেজম্যানেন্ট আনিয়ে কাজ করতে হয়েছে।সরকারের ৬০টি তদপ্তরের ৪০ টা দপ্তরে ওই কলকাতার  ৫  - ৭ নেতা ছাড়া কেউ নেই।১১বছর অধ্যাপক রায় কে পাত্তা দেইনি কিন্তু শুভেন্দু যাওয়ার পর সৌগতকে পাত্তা দিচ্ছে। আমি সৌগত রায়কে যথেষ্ট সম্মান ও স্রধ্যা করি।তিনি বিভিন্ন ভাবে রাজ্য সরকারকে আক্রমণ করেন।একেবারে গ্রাম্য ভাষায় বলেন পরে আমি সব বলব এটি সবে "আগুয়া চিরা " হচ্ছে।শুধু ট্রেলার দেখছেন সিনেমা এখনো বাকি আছে।পুরনো লাড়াইয়ের কথা মনে করিয়ে জানান  আমি কিসেনজি সাথে লড়া লোক, নন্দীগ্রাম করা লোক, আমাকে ভয় দেখিয়ে কিছু হবে না।সেই সঙ্গে মনে করিয়ে দেন পুরনো রাজনৈতিক লাড়াইয়ে র কথা। ১৯৯৮ সালে লোকসভা ভোটে দক্ষিণ কলকাতায় লড়ে ছিলেন মমতা বন্দ্যোপাধ্যায় । তখন মঞ্চে একপাশে অটল জীর ছবি অন্যদিকে দিদির  ছবি।একদিকে পদ্ম ফুলের পতাকা আর একদিকে জোড়া ফুলের পতাকা।আমি অশালীন কথা বার্তা বলিনা কারণ আমি বিদ্যাসাগরের দেশের লোক। আমাকে দিয়ে মুগবেরিয়া তে লড়িয়ে ছিলেন,লক্ষণ সেটের বিরুধে লড়িয়ে ছিলেন।শুভেন্দু কে নিয়ে বনগায় মিটিং করিয়ে ছিল অধ্যাপক রায়ের জন্যে।



কয়লা পাচার,গরু পাচার ধরা পড়েছে এবার কিডনি পাচার করবে।কাঁথি তে শিশির অধিকারী না দাঁড়ালে দেবাশিস সামন্ত দিল্লি যেতেন।আসল খেলা দেখব আদর্শ আচরণ বিধি  হলে।এই ময়দানে নেমেছি আমি এবং দিলীপ ঘোষ ৩৫  টি আসনে জিতাব।বিধানসভা ভোটের গণনার পর অধ্যাপক রায় ও মিনি পাকিস্থান বলা মিনিস্টার কে নিয়ে আমার বাড়িতে খাবেন আমন্ত্রণ থাকলো।কাঁথি তে কে উন্নোয়ান করেছে তা আমি বলবনা।সেন্ট্রাল বাস স্ট্যান্ড সুপার মার্কেট শিশির অধিকারী করেছিলেন।আমি আমার জায়গা রক্ষার জন্য চন্দ্রিমার জন্যে কাজ করেছিলাম।অনেক ছোট ছোট জেলা তৈরি হয় কিন্তু কাঁথি তৈরি হয় না। ডায়মন্ড হারবারের জোড়া মেডিক্যাল কলেজ আর কাঁথিতে কিছু নেই।দিদি আগে আসেননি এতদিন পর আগামী ৭ তারিখ আসছেন আমি টিভি তে দেখলাম।আপনি এলে ভালো হবে খারাপ রাস্তা সারাই হবে পূর্ব মেদিনীপুরের লাভ হবে আপনি আসুন।নন্দীগ্রামে শহীদ মিনার আমার। আমি প্রতি বছর যাই এবারও যাবো ।ফুল, ধুপ, প্রদীপ জলাই এবারও জ্বালাবো। বাড় কোনো কর্মসূচি নেবো না।রাজ্যের মুখ্যমন্ত্রী র জন্য স্বদেশ নায়াক যতেষ্ট ওর জন্যে আপনাকে লাগবে না।পরশু দিন ঝামেলা করেছিলেন আর নিউটনের  গতি সূত্র দিয়ে স্বদেশ মাইতি,রাম বাবু,তপন চক্রবর্তী বুঝিয়ে দিয়েছে।এখন শুভেন্দুকে কাউন্টার  করতে হাটবারে হাটবারে ৭ - ৮টি পুলিশের গাড়ি নিয়ে জোড়া জোড়া মন্ত্রী পাঠাচ্ছেন।তাতে মন্ত্রী তেও হলনা এবার আসছেন মাননীয়া মুখ্যমন্ত্রী।আপনি ৭ তারিখ আসুন ভাষণ দিন আমি ৮  তারিখ আপনার সব কথার উত্তর দিয়ে দেবো।উনি সরকারি ক্ষমতা দিয়ে লোক আনবেন আর আমি ভালোবাসা আবেগ দিয়ে লোক জারো করবো।

No comments:

Post a Comment

আপনি রিপোর্টার

আপনাদের এলাকার যে কোন খবর পাঠান এই হোয়াটসঅ্যাপ নাম্বারে
9609 29 1919

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন

9609291919