Breaking News

Translate

Thursday, April 30, 2020

ফের ইন্দ্র পতন,চলে গেলেন ঋষি কাপুর, কুয়াশাচ্ছন্ন বলিউড।

নিউজ ফোর সাইড ডেস্ক :: বলিউড জগতে যেনো অভিশপ্ত দিন কাটছে।গতকাল এক তারকার শোকের ছায়া কাটতে না কাটতেই আবার এক ইন্দ্র পতন।চলে গেলেন ঋষি কাপুর। সিনেমা জগতে কাপুর বংশের এক বিশাল ভূমিকা রয়েছে।কাপুর বংস তথা বলিউডের প্রবীণ এই অভিনেতার প্রয়াণে স্তব্ধতার সৃষ্টি হয়েছে হিন্দি চলচ্চিত্র জগতে।

গতকাল বুধবার মুম্বাইয়ের এইচ এন রিলায়েন্স হাসপাতালে গুরুতর অবস্থায় আইসিইউতে ভর্তি করা হয় ঋষি কাপুরকে। আজ বৃহস্পতিবার সবাইকে ছেড়ে ইহলোক থেকে বিদায় নিলেন প্রবীণ তারকা ঋষি কাপুর। হাসপাতালে উপস্থিত  ছিলেন স্ত্রী নীতু সিং কাপুর, পুত্র রণবীর কাপুরও।জানা গেছে ফেব্রুয়ারি মাসে বাতাসে দূষণের কারণে অসুস্থ হয়ে পড়ার কারণে হাসপাতালে ভর্তি করা হয়ে ছিল ঋষি কাপুরকে।আর দুমাস না যেতে যেতেই চির নিদ্রায় চলে গেলেন ভারতীয় সিনেমা জগতের প্রবীণ অভিনেতা।
২০১৮ সালে অসুস্থতার কারণে মার্কিন রাষ্ট্রে স্ত্রীকে সঙ্গে নিয়ে গেছিলেন ঋষি কাপুর।তখনই জানাজায় তিনি ক্যান্সারে আক্রান্ত হয়েছেন।সেখান থেকে সুস্থ হয়ে দেশে ফিরেছিলেন এই প্রবীণ অভিনেতা।কিন্তু ভাগ্যের পরিহাস এবং বিধির বিধান ছিনিয়ে নিল সবার প্রিয় অভিনেতা ঋষি কাপুরকে।দেশে জন্ম বিদেশে চিকিৎসা,ফিরে এসে দেশেই মৃত্যু বার বার মনে করিয়ে দিচ্ছে " জিনা ঈঁহা মরনা ঈঁহা,,,,,,,"

No comments:

Post a Comment

আপনি রিপোর্টার

আপনাদের এলাকার যে কোন খবর পাঠান এই হোয়াটসঅ্যাপ নাম্বারে
9609 29 1919

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন

9609291919