Breaking News

Translate

Wednesday, April 22, 2020

কাঁথি পৌরসভার পাড়ায় পাড়ায় ক্লাব সদস্যদের মানবিক মুখ।

 নিউজ ফোর সাইড ডেস্ক :: লক ডাউনের জেরেই বিপর্যস্ত সাধারণ জনজীবন।লক ডাউন থাকা সত্বেও প্রতিদিন বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা।কোথাও কোথাও প্রশাসনিক নিয়মকে বুড়ো আঙ্গুল দেখিয়ে চলছে দেদার বেচা কেনা,আবার কোথাও ঘোরা ঘুরি।সরা দিন রাত গ্রাম থেকে শহর চলছে পুলিশি টহল।কোথাও কোথাও সিভিক ভলেন্টিয়ার্স পথ যাত্রীদের দাঁড় করিয়ে ছবি তুলে নাম ঠিকানা খাতায় লিখে জানতে চাইছে পথে বেরোনোর কারন। তবুও বিকেলে বিকেলে মোড়ে মোড়ে আড্ডার কমতি নেই।

অন্যদিকে বিভিন্ন জায়গায় কয়েকটি সেচ্ছা সেবি সংস্থা তারা তাদের মতো করে মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা চালিয়ে যাচ্ছে।তেমন কিছু ছবি দেখা গেলো কাঁথি শহর সংলগ্ন এলাকায়। কাঁথি পৌরসভার ২০ নঃ ওয়ার্ড এর "ক্লাব ক্লাইমেক্স" প্রায় ৭০ টি পরিবারের হতে তুলে দিল দৈনন্দিন ব্যবহৃত চাল, ডাল,আলু,সয়াবিন,তেল ইত্যাদি।আবার একই ওয়ার্ডএর "স্বরাজ সংঘ" চাল, ডাল,আলু,তেল,মুড়ি,চানাচুর,পেঁয়াজ সহ আরো কিছু দ্রব্য ২৫০টি পরিবারের হতে তুলে দেয়।এর আগেও এই ক্লাব খিচুড়ি ও তরকারি বিতরণ করেছিল।

সরকারি ভাবে ঘোষণা অনুযায়ী প্রত্যেকটি সরকারি স্কুলে ছাত্র ছাত্রীদের চাল আলু বিতরন চলছে। তেমনও একটি ছবি দেখাগেছে পূর্ব মেদিনীপুর জেলার রামনগর থানার  "কুলটিকরী হরেকৃষ্ণ নিম্ন বুনিয়া বিদ্যালয়" ও
"কুলটিকরী প্রহলাদ বিদ্যাপিঠে"। সরকারি নিয়ম মেনে ছাত্র ছাত্রীদের অভিভাবকদের হাতে দুই স্কুল এর প্রধান শিক্ষক ও শিক্ষিকা ও শিক্ষাকর্মী গণ এই খাদ্য দ্রব্য সামগ্রী তুলে দেন।

No comments:

Post a Comment

আপনি রিপোর্টার

আপনাদের এলাকার যে কোন খবর পাঠান এই হোয়াটসঅ্যাপ নাম্বারে
9609 29 1919

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন

9609291919