Breaking News

Translate

Saturday, April 18, 2020

জেলা শাসকের হতে ২৫০০০ টাকার চেক তুলে দিল পূর্ব মেদিনীপুরের এডুকেশান সুপারভাইজাররা।

নিউজ ফোর সাইড ডেস্ক :: বর্তমান বিশ্বে করোনা মহামারী আকার ধারণ করেছে।সেই সঙ্গে সারা দেশে চলছে লক ডাউন।কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রক থেকে "হটস্পট"ঘোষিত তালিকায় পূর্ব মেদিনীপুরের নামও রয়েছে।এমন পরিবেশ পরিস্থিতিকে মোকাবিলা করার জন্য যথেষ্ট পরিমাণে জনবল,মনোবল,অর্থ বল ও সচেতনতার প্রয়োজন। আর রাজ্যের এই অর্থ সঙ্কটের দিনে অনেকে ব্যক্তিগত ভাবে এবং যৌথ ভাবে রাজ্য সরকারের ত্রান তাহাবিলে  অর্থ পাঠাচ্ছেন।

ঠিক তেমনি গতকাল শনিবার দুপুরে রাজ্যের মুখ্যমন্ত্রীর আহ্বানে পশ্চিমবঙ্গ রাজ্য আপতকালীন ত্রান তহবিলে ২৫০০০ টাকার চেক তুলে দিলেন পূর্ব-মেদিনীপুর জেলার বিদ্যালয় শিক্ষা দপ্তরের অধীনে ৪৩ টি অবর বিদ্যালয় পরিদর্শক কার্যালয়ের(S.I. OFFICE) কর্মচারী তথা এডুকেশান সুপারভাইজারদের পক্ষ থেকে জেলা শাষক ম্যাননীয় পার্থ ঘোষের হাতে। রাজ্যের আর্থিক সংকটের মধ্যেও অনান্য সরকারী কর্মচারীদের মতো এই এডুকেশান সুপারভাইজাররাও সম্পূর্ন বেতন পাচ্ছেন সে কারণে বিশেষভাবে ধন্যবাদ জানিয়েছেন কর্মচারীরা। ত্রাণের টাকা সংগ্রহের দায়িত্বে থাকা এডুকেশান সুপারভাইজার চন্দন বাগ বলেন "করোনা মুক্ত সোনার বাংলা গড়তে এই ত্রান রাজ্যের হাত শক্ত করবে বলে আশাকরি।

তাই আমাদের পক্ষ থেকে যথা সম্ভব সাহায্যের হাত বাড়ানোর চেষ্টা করেছি।আমাদের এই প্রদেয় অর্থে যদি সাধারণ মানুষের কিছু উপকার হয় তাতে আমরাই বেশি খুশি হব"।এদিন দুপুরে উপস্থিত ছিলেন চন্দন বাগ(এডুকেশান সুপারভাইজার, এগরা পশ্চিম চক্র অবর বিদ্যালয় পরিদর্শক কার্য্যালয়, পূর্ব মেদিনীপুর জেলা বিদ্যালয় শিক্ষা দপ্তর) ,গুলাম মুস্তাফা, সঞ্জয় সিংহ প্রমুখ।
অন্যদিকে জেলা শাসক মাননীয় পার্থ ঘোষ এস আই অফিসের সমস্ত কর্মচারীদের এমন এক কর্মসূচী পালন করার জন্য সাধুবাদ জানান।

No comments:

Post a Comment

আপনি রিপোর্টার

আপনাদের এলাকার যে কোন খবর পাঠান এই হোয়াটসঅ্যাপ নাম্বারে
9609 29 1919

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন

9609291919