Breaking News

Translate

Wednesday, March 25, 2020

করোনা মোকাবিলায় বাংলায় দুই বিজেপি সাংসদ ১ কোটি টাকা বরাদ্দ করলেন এলাকার সাৰ্থে।

নিউজ ফোর সাইড ডেস্ক :: করোনা ভাইরাস মোকাবিলার জন্য বাংলায় দুই বিজেপি সংসদ প্রায় দুই কোটি টাকা প্রদান করলেন এলাকার মানুষদের সার্থে।
বিজেপি সংসদ সৌমিত্র খাঁ সংসদ তহবিল থেকে বিষ্ণুপুর বাসীদের জন্য ৮০ লক্ষ্য টাকা প্রদান করেন।এই টাকা দিয়ে অ্যাম্বুলেন্স,মাস্ক,স্যানিটারি কিডস কেনার কথা বলেছেন।

আবার বিজেপি সংসদ লকেট চট্টোপাধ্যায় তার সংসদ তহবিল থেকে এক কোটি টাকা তুলে দেন হুগলী জেলাশাসকের হাতে।সংসদ জানান মঙ্গলবার সকালে এই ব্যাপারে হুগলী জেলা সাশকের কাছে মেল পাঠিয়েছেন।তিনি জানান এই টাকা দিয়ে অ্যাম্বুলেন্স মাস্ক স্যানিটারি এবং হাসপাতালের উন্নোয়ন করতে পারেন।এছাড়া জেলা সাশক যেটা ভালো মনে করবেন সেখানে এই অর্থ ব্যবহার করতে পারেন।আগামী দিনে আরো অর্থের প্রয়োজন হলেও তিনি সাহায্যের জন্য প্রস্তুত আছেন বলে জানান সংসদ লকেট চট্টোপাধ্যায়।

এখন পর্যন্ত রাজ্যে মোট ৫ জনের আক্রান্তের খবর পাওয়া গেছে।এর মধ্যে সোমবার একজনের মৃত্যু হয়েছে।আবার নতুন করে ২জনের শরীরে এই ভাইরাসের সংক্রমণ পাওয়া গেছে।মঙ্গলবার তাদের আরও একবার পরীক্ষার ব্যবস্থাও করা হয়।জানা গেছে এই দুই জনের মধ্যে একজন লন্ডন ও অন্য জন মিসর থেকে সম্প্রতি এসেছেন।
সরা দেশে পর পর আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে তাই কেন্দ্র ও রাজ্য সরকার কড়াকড়ি ভাবে নানান পদক্ষেপ নিচ্ছে।আর এই পরিস্থিতি সামাল দিতে বাঁকুড়ার সংসদ ডঃ সুভাষ সরকার  ১ কোটি টাকা বরাদ্দ করলেন এলাকার মানুষদের জন্য।

No comments:

Post a Comment

আপনি রিপোর্টার

আপনাদের এলাকার যে কোন খবর পাঠান এই হোয়াটসঅ্যাপ নাম্বারে
9609 29 1919

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন

9609291919