Breaking News

Translate

Wednesday, March 25, 2020

করোনা নিয়ে নয়া নির্দেশিকা ৩১ শে মার্চ পর্যন্ত লক ডাউন সারা রাজ্য।

নিউজ ফোর সাইড ডেস্ক ::  বর্তমান পরিস্থিতি সামাল দিতে মুখ্যমন্ত্রী সরকারি ভাবে আগামী ৩১ শে মার্চ পর্যন্ত গ্রাম থেকে শহর লক ডাউন জারি করেছেন।তবে নির্দিষ্ট কিছু দোকান বাজারে খোলা থাকবে।যেখান থেকে সাধারণ মানুষ দৈনন্দিন জিনিস পাবে।তবে তিনি বিশেষ ভাবে অনুরোধ জানান যাতে একজায়গায় বেশি ভিড় না হোয়।দূরত্ব বজায় রাখার অনুরোধ করেন।

নবান্ন থেকে মুক্ষামন্ত্রী ঘোষণা করে বলেন " কমপ্লিট সেফটি রেগুলেশন বিধিতে ৩১ শে মার্চ পর্যন্ত গোটা রাজ্য লক ডাউন করা হলো।আর তার পর প্রধানমন্ত্রী জানান আগামী ২১ দিন অর্থাৎ ১৪ ই এপ্রিল পর্যন্ত বলবত থাকবে লক ডাউন।রাজ্য সরকার জানিয়েছে কেউ এর অমান্য হলেই তার বিরুদ্ধ নেওয়া হবে প্রশাসনিক কড়া ব্যবস্থা।  সন্ধি ক্ষণে দাড়িয়ে আছে বাংলা তাই এই নির্দেশিকা বলবত করা হলো।একটু কষ্ট করুন ,আতঙ্কিত হবেন না,দুর্যোগে যাতে ভালো থাকা যায় তাই এটি মেনে চলুন।
সাধারণ মানুষের যাতে কোনো অসুবিধা না হয় তার জন্য বিনা মূল্যে রেশনের ব্যবস্থা করা হয়েছে জানান মুক্ষমন্ত্রি মমতা বন্দ্যোপাধ্যায়।সেইসঙ্গে অসংগঠিত শ্রমিক,দিন অনা দিন খাওয়া দারিদ্র্য দের জন্য বিশেষ উদ্যোগ নিয়ে প্রচেষ্টা নামক একটি প্রকল্প চালু করার কথাও বলেন।এই প্রকল্পে গরীব মানুষকে এককালীন ১০০০ টাকা করে দেওয়া হবে বলে জানান রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

No comments:

Post a Comment

আপনি রিপোর্টার

আপনাদের এলাকার যে কোন খবর পাঠান এই হোয়াটসঅ্যাপ নাম্বারে
9609 29 1919

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন

9609291919