Breaking News

Translate

Friday, February 7, 2020

কিশোর নগর শচীন্দ্র শিক্ষা সদনের নবনির্মিত কক্ষ উদ্বোধন এবং বার্ষিক পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান

নিউজ ফোর সাইড ডেস্ক ::  মেদিনীপুরে জেলার কিশোর নগর শচীন্দ্র শিক্ষা সদনে আজ ৬৬ তম বার্ষিক পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠানের প্রথম দিন।এদিন প্রদীপ প্রজ্জ্বলন ও ফিতা কাটার মধ্য দিয়ে বিদ্যালয়ে নব নির্মিত মিড ডে মিলের ডাইনিং হল, অটল টিনকারিং এবং অতিরিক্ত তিনটি শ্রেণী কক্ষের উদ্বোধন হয়।

উদ্বোধন করেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী তথা কাঁথি লোকসভার সংসদ শিশির অধিকারী।এছাড়াও উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক ডঃ জয়ন্ত রায়,সহ প্রধান শিক্ষক অরিন্দম বারিক, পরিচালন কমিটির প্রাক্তন সভাপতি জগদীশ ঘোড়াই, বিকাশ বারিক, রঞ্জিতা সেন সহ অন্যান্য শিক্ষক শিক্ষিকা এবং শিক্ষা কর্মীবৃন্দ।
মাননীয় সংসদ পূর্ব মেদিনীপুরে এই বিদ্যালয়ের যে উত্তরোত্তর উন্নতি হচ্ছে তা তার বক্তব্যে বলেন। তিনি আরও বলেন পূর্বের আবেদন ছিল এই বিদ্যালয়ে একটি হোস্টেলের জন্য। ওই হোস্টেল যত তাড়াতাড়ি করা যায় তার ব্যবস্থা তিনি করবেন।সবশেষে সমস্ত ছাত্র ছাত্রীদের ও আগত সমস্ত অতিথিদের স্নেহ ভালবাসা জানিয়ে তাঁর বক্তব্য শেষ করেন।

এরপর কৃতি ছাত্র ছাত্রীদের পুরস্কার বিতরণ করা হয়।সেই সঙ্গে ছাত্র ছাত্রীদের আয়োজিত নাচ, গান,আবৃত্তি, ও নাটক পরিবেশিত হয়।আগামী কাল বর্ধিত কিছু অনুষ্ঠান পরিবেশিত হবে এবং বার্ষিক অনুষ্ঠানের শুভ সমাপ্তি হবে। সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বিদ্যালয়ের সহ শিক্ষক অরুণাভ ভট্টাচার্য।দ্বিতীয় পর্বের অনুষ্ঠানের সঞ্চালনা করেন বিদ্যালয়ের ছাত্র ছাত্রী।

No comments:

Post a Comment

আপনি রিপোর্টার

আপনাদের এলাকার যে কোন খবর পাঠান এই হোয়াটসঅ্যাপ নাম্বারে
9609 29 1919

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন

9609291919