Breaking News

Translate

Sunday, April 9, 2023

সাংবিধানিক সংকট ও সীমাহীন দুর্নীতির বিরুদ্ধে সত্যাগ্রহ কর্মসূচি করল ভারতীয় জাতীয় কংগ্রেস।

 নিউজ ফোর সাইড ডেস্ক :: সাংবিধানিক সংকট ও সীমাহীন দুর্নীতির বিরুদ্ধে সত্যাগ্রহ কর্মসূচি করল ভারতীয় জাতীয় কংগ্রেস। রবিবার পূর্ব মেদিনীপুর জেলার এগরা বিধানসভার পানিপারুল ও জুমকি গ্রাম পঞ্চায়েত কংগ্রেস কমিটির যৌথ উদ্যোগে পানিপারলে পুরানো মাছ বাজার প্রাঙ্গণে প্রতিবাদ সভার আয়োজন করা হয়। 


সূত্রের খবর, এদিন দুপুর ২টা থেরে রাত ৮টা পর্যন্ত পানিপারুলে ধর্ণা মঞ্চ করে সত্যাগ্রহ কর্মসূচি পালন করা হয়। জাতীয় কংগ্রেস সূত্রের খবর, ১৯৭১ সালে বিহারের চম্পারণ জেলা এবং ১৯১৮ সালে অবিভক্ত মেদিনীপুর জেলার পিছাবনীর লবন সত্যাগ্রহ। যেখানে ব্রিটিশদের বিরুদ্ধে গর্জে উঠেছিলেন হাজার হাজার মহামানবদের নিয়ে জাতীর জনক মহাত্মা গান্ধী। তবে কেন্দ্রের মোদী সরকারের সংবিধান ও গণতন্ত্র সংকট এবং লাগামহীন দূর্নীতির বিরুদ্ধে আমাদের এই সত্যগ্রহ। 


এদিন দেবীদাসপুর, বৈঁচা, আড়াঙ্গা গ্রামের শতাধিক তৃণমূল কর্মী জাতীয় কংগ্রেসে যোগদান করেন। নবাগতদের হাতে দলীয় পতাকা তুলে দেন কংগ্রেস নেতৃত্বরা। উপস্থিত ছিলেন এগরা ২ ব্লক কংগ্রেসের সভাপতি চন্দন মাইতি, জেলা কংগ্রেসের সাধারণ সম্পাদক সাধন উত্থাসনী, এগরা পুরসভার কাউন্সিলর নির্মল শীট, এগরা ২ ব্লক কংগ্রেসের সম্পাদক শৈবাল পন্ডা, আসাবুল সাহা, স্বপন দে, অশোক মহাপাত্র, পার্থসখা দাস, দেবাশিষ সাউ, রবিশঙ্কর মন্ডল, বাদল পাত্র, অলক দাস, গৌরহরি দাস, প্রণব পঞ্চাধ্যায়ী প্রমুখ।

No comments:

Post a Comment

আপনি রিপোর্টার

আপনাদের এলাকার যে কোন খবর পাঠান এই হোয়াটসঅ্যাপ নাম্বারে
9609 29 1919

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন

9609291919