Breaking News

Translate

Tuesday, April 4, 2023

কাঁথিতে শুরু হলো ১০ দলিয় লীগ কাম নক আউট সিনিয়র ডিউজ ক্রিকেট প্রতিযোগিতা।

 নিউজ ফোর সাইড ডেস্ক :: কাঁথি মহকুমা ক্রীড়া সংস্থার পরিচালনায় আজ থেকে শুরু হলো ১০ দলিয় লীগ কাম নক আউট সিনিয়র ডিউজ ক্রিকেট প্রতিযোগিতা কাঁথি সিএসএসএ মাঠে। দিনের প্রথম খেলায় যে দুটি দল অংশগ্রহণ করে করকুলি এ বি সি ডি ও বাড়চুনফলি পল্লিহিতা সংঘ। টসে জিতে পল্লিহিতা সংঘ এবিসিডি দলকে ব্যাট করতে পাঠায় নির্ধারিত ২০ ওভারের খেলায় এবিসিডি ক্লাব ৬ উইকেট হারিয়ে ১২৮ রান করে। ১২৯ রান করে জেতার লক্ষ নিয়ে পল্লিহিতা সংঘ ব্যাট করতে নেমে ১৮.৫ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৩২ রান করে ৩ উইকেটে জয় লাভ করে।


 ম্যান অফ দি ম্যান মঞ্জুশ্রী মন্ডল স্মৃতি পুরস্কার লাভ করেন পল্লিহিতা সংঘের মানিক সাউ। দিনের দ্বিতীয় খেলায় যে দুটি দল অংশগ্রহণ করে প্রত্যই ক্লাব ও বয়েজ ষ্টার। বয়েজ ষ্টার টসে জিতে প্রত্যই ক্লাব কে ব্যাট করতে পাঠায়। নির্ধারিত ২০ ওভারে প্রত্যই ক্লাব ৯ উইকেটে ১৪১ রান করে। ১৪২ রানের জয়ের লক্ষ নিয়ে বয়েজ ষ্টার ব্যাট করতে নেমে ১২৪ রানে সকলে আউট হয়ে যায় ফলে প্রত্যই ক্লাব ১৭ রানে জয় লাভ করে। ম্যান অফ দি ম্যাচ হয়ে মানিক খাঁন মঞ্জুশ্রী মন্ডল স্মৃতি পুরস্কার লাভ করেন। 


দুটি খেলায় আম্পায়ারিং করেন নিরুপম রায় ও চিত্তব্রত মহাপাত্র স্কোরার মৃন্ময় পন্ডা। উদ্ধোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দুই সহ সভাপতি বিশ্বজিৎ দত্ত, স্পোর্টস চেয়ারম্যান  সতীনাথ দাস অধিকারী, সহ সম্পাদক রামকৃষ্ণ পন্ডা, ক্রীড়া সম্পাদক পিনাকী দিন্দা, কার্যকরী কমিটির সদস্য গোলকচন্দ্র বিশ্বাস, সঞ্জীত ভৌমিক, মলয় মাইতি। ট্রফি দাতা প্রসূন মন্ডল। খেলা গুলিতে  সহযোগিতা করেন সৌরভ মাইতি, সেক নুর হোসেন খোকন মান্না।

No comments:

Post a Comment

আপনি রিপোর্টার

আপনাদের এলাকার যে কোন খবর পাঠান এই হোয়াটসঅ্যাপ নাম্বারে
9609 29 1919

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন

9609291919