Breaking News

Translate

Thursday, March 9, 2023

সবুজ সংঘ এনজিও এর উদ্যোগে পালিত হলো বিশ্ব নারী দিবস।

 নিউজ ফোর সাইড ডেস্ক :: "আমরা নারী, আমরা পারি"। এই স্লো গান একেবারে ঠিক।বর্তমান দিনে সব দিক থেকে এগিয়ে চলেছে সমাজের মূল শক্তি নারীরা।মেট্রো,বিমান,প্রশাসনিক,নেতা,মন্ত্রী,শিক্ষায় এমনকি দৈনন্দিন ব্যবহারের সমস্ত রকম জিনিস পত্র তৈরি করছেন মেয়েরা।কেউ কেউ নিজেদের বাড়ির কাজ সমলেও বাইরে বেরিয়েছেন সাবলম্বী হতে।

৮ ই মার্চ ছিল বিশ্ব নারী দিবস।আর এই দিনটি দেশের বিভিন্ন প্রান্তে নানান ভাবে পালিত হওয়ার দৃশ্য চোখে পড়েছে। এমনকি প্রশাসনের উদ্যোগে অনুষ্ঠিত হয়েছে নানা অনুষ্ঠান।

এদিক থেকে পিছিয়ে নেই পূর্ব মেদিনীপুর।দেখা গেছে সমুদ্র সৈকত মন্দারমনি কোস্টাল থানার উদ্যোগে বিভিন্ন কর্মসূচি।আবার কাঁথি থানা ও কাঁথি মহিলা থানার উদ্যোগে আয়োজিত হয় বিশেষ অনুষ্ঠান।

ঠিক তেমনি আজ কাঁথি বীরেন্দ্র স্মৃতি সৌধে সবুজ সংঘ এনজিও  এর তত্ত্বাবধানে আয়োজিত হল "ডিজিটাল সখী" এর অনুষ্ঠান। যেখানে মেয়েদের স্বনির্ভর কিছু শিল্পের কাজ চোখে পড়ে। এর মধ্যে ছিল মাদুর,নকশা বড়ি,প্রতিমার গয়না, চারা গাছ সহ আরও অনেক জিনিস।এদিন মঞ্চে উপস্থিত ছিলেন এন জি ও এর ডাইরেক্টর অংশুমান দাস বিশিষ্ট গুণীজন সহ অন্যান্য সমাজ সেবিরা।সেই সঙ্গে দর্শক আসনে মহিলাদের উপস্থিতি চোখে পড়ার মতো ছিল।

No comments:

Post a Comment

আপনি রিপোর্টার

আপনাদের এলাকার যে কোন খবর পাঠান এই হোয়াটসঅ্যাপ নাম্বারে
9609 29 1919

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন

9609291919