Breaking News

Translate

Friday, October 7, 2022

৫৭ দিনের মাথায় মহা বিপদে অনুব্রত মণ্ডল।

 নিউজ ফোর সাইড ডেস্ক :: ৫৭ দিনের মাথায় মহা বিপদে অনুব্রত মণ্ডল।


৫৭ দিন আগে থেকেই বিভিন্ন সময় অনুব্রত মণ্ডলের সাথে চলছিল জিজ্ঞাসাবাদ। গত কয়েক দিন ধরে তদন্ত চালিয়ে একাধিক তথ্য উঠে এসেছে কেন্দ্রীয় গোয়েন্দাদের হাতে। পাশাপাশি অনুব্রতকে জেরা করে যা যা জানা গিয়েছে, সেই সকল তথ্যের উল্লেখ রয়েছে চার্জশিটে। তবে শুধু অনুব্রত নয় মোট ৯৭ জনকে জিজ্ঞাসাবাদ করে বয়ান রেকর্ড করা হয়েছে। তার ওপর ভিত্তি করেই এই চার্জশিট তৈরি করেছে সিবিআই।


সূত্রে খবর, ওই চার্জশিটে অনুব্রতকে গরু পাচার চক্রের 'মূল পৃষ্ঠপোষক' বলে উল্লেখ করা হয়েছে।এমনকি কী ভাবে গরু পাচারকারীদের অনুব্রত রাজনৈতিক রক্ষাকবচ দিতেন, তা পুঙ্খানুপুঙ্খ ভাবে উল্লেখ করা হয়েছে ওই চার্জশিটে।



সেখানে আরও বলা হয়েছে, সায়গল হোসেনের মাধ্যমেই পাচারের টাকা অনুব্রত মণ্ডলের কাছে পৌঁছত। পাশাপাশি অনুব্রতর বিপুল সম্পত্তির কথাও চার্জশিটে উল্লেখ করা হয়েছে। ১৮ কোটি টাকার ফিক্সড ডিপোজিট সহ ৫৩ টি দলিলের উল্লেখ করেছে সিবিআই। এছাড়াও চার্জশিটে প্রায় ২৫ টি বেনামি দলিলের কথাও উল্লেখ করা হয়েছে। সিবিআই দাবি করছে কী ভাবে তৃণমূল নেতা এত সম্পত্তির মালিক হলেন, তা নিয়ে প্রশ্ন উঠেছে। আয়ের সঙ্গে যে এই সম্পত্তির কোনও সঙ্গতীই নেই, সে কথাও ও যে সঙ্গতি নেই, সেই উল্লেখও করা হয়েছে বলে সূত্রের খবর।চার্জশিটে উল্লেখ করা হয়েছে।

No comments:

Post a Comment

আপনি রিপোর্টার

আপনাদের এলাকার যে কোন খবর পাঠান এই হোয়াটসঅ্যাপ নাম্বারে
9609 29 1919

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন

9609291919