Breaking News

Translate

Monday, October 10, 2022

ফের কাঁথি থানায় শুভেন্দু ভাই সৌমেন্দু অধিকারী।

 নিউজ ফোর সাইড ডেস্ক::  আজ, সোমবার পুলিশের তলবে দ্বিতীয়বার কাঁথি থানায় হাজিরা দিতে গেলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী র ভাই তথা  বিজেপি নেতা সৌমেন্দু অধিকারী। গত শুক্রবার কাঁথি পুরসভার পথবাতি দুর্নীতি নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়েছিল। সূত্রের খবর, এবার সারদা কোম্পানিতে জমি দেওয়ার ঘটনা নিয়ে জিজ্ঞাসাবাদ করা হতে পারে। 



 সূত্রে খবর তাঁর নামে একাধিক দুর্নীতির মামলা রয়েছে। কাঁথি পুরসভার চেয়ারম্যান থাকাকালীন দুর্নীতির অভিযোগ উঠেছে। তাই সোমবার সকাল ১০টা ১৩ মিনিটে কাঁথি থানায় হাজিরা দিলেন সৌমেন্দু।

অন্যদিকে শুক্রবারের ভাইয়ের  জিজ্ঞাসাবাদের পর নন্দীগ্রামের বিধায়কের প্রতিক্রিয়া ছিল, 'মমতা বন্দ্যোপাধ্যায় কিচ্ছু করতে পারবেন না। ওঁকে সুদে-আসলে সব ফিরিয়ে দেব।' তবে শান্তিকুঞ্জে চাপা টেনশন শুরু হয়েছে বলে মনে করছে রাজনৈতিক মহলের একাংশ। কারণ সৌমেন্দুর থেকে পাওয়া তথ্য আদালতে পেশ করে পুলিশ তাঁকে নিজেদের হেফাজতে নিতে চাইতে পারে। আর তাতে যদি আদালত সম্মতি দেয় তাহলে শ্রীঘরে যেতে হবে সৌমেন্দুকে। তবে তা অনেকটা অদূরে কারণ এখন  তাঁর কাছে রক্ষাকবচ আছে।



 কাঁথি পুরসভার দু'বারের পুরপ্রধান ছিলেন সৌমেন্দু অধিকারী। পুরপ্রধান থাকাকালীন সেখানে একাধিক দুর্নীতির সঙ্গে তিনি জড়িয়েছেন বলে অভিযোগ ওঠে। তাই তাঁর বিরুদ্ধে একের পর এক মামলা দায়ের করেছে কাঁথি থানার পুলিশ। এমনকী তদন্ত শুরু করেছেন অফিসাররা। কাঁথি পুরসভার শ্মশানে স্টল দুর্নীতি, সারদা কোম্পানি থেকে লক্ষ লক্ষ টাকা নিয়ে দুর্নীতি, ত্রিপল চুরি মামলা, টেন্ডার দুর্নীতি, গ্রিন সিটি (পথবাতি) দুর্নীতি-সহ নানা মামলা দায়ের হয়েছে। আদালত তাঁকে তদন্তে সহযোগিতা করতে বলেছে এবং রক্ষাকবচও দিয়েছে।

No comments:

Post a Comment

আপনি রিপোর্টার

আপনাদের এলাকার যে কোন খবর পাঠান এই হোয়াটসঅ্যাপ নাম্বারে
9609 29 1919

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন

9609291919