Breaking News

Translate

Monday, June 13, 2022

কাঁথি পুরসভায় দুয়ারে কাউন্সিলর কর্মসূচি।

 নিউজ ফোর সাইড ডেস্ক :: দুয়ারে কাউন্সিলর কর্মসূচিতে ওয়ার্ড বাসী'র আস্থা জিতল কাউন্সিলর সন্দ্বীপ।

   সারা রাজ্য জুড়ে চলছে দুয়ারে সরকার কর্মসূচি। পুর নির্বাচনের পূর্বে দুয়ারে কাউন্সিলর কর্মসূচি'র প্রতিশ্রুতি দেয় কাঁথি পৌরসভার 21 নম্বর ওয়ার্ডের প্রার্থী সন্দীপ জানা। প্রতিশ্রুতি মতো এদিন দ্বিতীয়বারে দুয়ারে কাউন্সিলর কর্মসূচি অনুষ্ঠিত হলো পূর্ব মেদিনীপুর জেলার কাঁথি পৌরসভার 21 নম্বর ওয়ার্ডে। 


    এদিনের এই কর্মসূচি ঘিরে ওয়ার্ডের মানুষের উৎসাহ ও উদ্দীপনা ছিল তুঙ্গে। কাউন্সিলর এর দেওয়া প্রতিশ্রুতি রক্ষায় খুশি ওয়ার্ড বাসী। এদিন ওয়ার্ডের বিভিন্ন মানুষের সঙ্গে, দীর্ঘক্ষণ কথা বলেন ওয়ার্ড কাউন্সিলর সন্দ্বীপ জানা। ওয়ার্ড বাসীর দাবি রাতে দিনে যখনই ফোন করি কাউন্সিলর কে কাছে পাই, এখন আর আমাদের কোন কাজের জন্য পৌরসভার ছুটে যেতে হয় না।


   নিজের কাজের প্রতি সততা প্রমাণ করতে খোলা চ্যালেঞ্জ দেন, কাঁথি পুরসভার 21 নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সন্দ্বীপ জানা। তিনি বলেন- কোনদিন যদি শুনেন আপনাদের নির্বাচিত কাউন্সিলর কোন কাজের জন্য কোন মানুষের বা ব্যক্তির কাছ থেকে এক টাকা গ্রহণ করেছে, আমি বলছি আপনারা আমাকে বেঁধে জুতোর মালা পরিয়ে দেবেন। 

   এছাড়াও এদিন সন্দ্বীপ জানা জানান- কাউন্সিলর এর সঙ্গে দেখা করতে হলে দু ঘন্টা তিন ঘন্টা অপেক্ষা করতে হবে না। কোন মাধ্যমের প্রয়োজন হবে না, এক ডাকে কাউন্সিলর কে দুয়ারে পাওয়া যাবে। তিনি আরো বলেন- ইতিমধ্যেই আমরা ড্রেন পরিষ্কার সহ একাধিক কর্মসূচি শুরু করেছি। ওয়ার্ডের কোন গরীব ছেলের যাতে পড়া না বন্ধ হয়, সে বিষয়ে আমি পূর্ণ সহযোগিতা করব। পাশাপাশি এদিন তিনি জানান- ওয়ার্ডের প্রবীণ নাগরিক ও দুস্থদের জন্য আগামী দিনে তিনি ওয়ার্ড বাসীর জন্য শুরু করবেন দুয়ারে ডাক্তার পরিষেবা।

No comments:

Post a Comment

আপনি রিপোর্টার

আপনাদের এলাকার যে কোন খবর পাঠান এই হোয়াটসঅ্যাপ নাম্বারে
9609 29 1919

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন

9609291919