Breaking News

Translate

Thursday, September 9, 2021

জন্মের দু'দিনের মাথায় স্বমহিমায় মানুষের মাঝে হাজির।

 নিউজ ফোর সাইড ডেস্ক ::  জন্মের দু'দিনের মাথায়  স্বমহিমায় মানুষের মাঝে হাজির।

হ্যাঁ এটাই ঠিক। বয়স মাত্র দু'দিন চলতি মাসের গত ৭ তারিখে জন্ম হয়েছে পূর্ব মেদিনীপুর জেলার কাঁথি শহরের অন্যতম গণমাধ্যম সংস্থা "কোস্টাল প্রেস কর্নার" তারই হাত ধরে আরও একটি নিউজ পোর্টাল উদ্বোধন হয়েছে নাম "বঙ্গ সংবাদ"। আত্মপ্রকাশের দিনে উপস্থিত ছিলেন পশ্চিমবঙ্গ রাজ্যের মৎসমন্ত্রী অখিল গিরির,কাঁথি পৌরসভার পৌর প্রশাসক মন্ডলের চেয়ারম্যান হরি সাধন দাস অধিকারী, প্রাক্তন সমবায় মন্ত্রী পশ্চিমবঙ্গ রাজ্য সরকার এবং অধ্যাপক জ্যোতির্ময় কর ছাড়াও উপস্থিত ছিলেন সুপ্রকাশ গিরি, সোমনাথ মাইতি, জাহাঙ্গীর বাদশা, লায়ন্স ক্লাবের সভাপতি সুস্মিতা মিশ্র সহ বিশিষ্ট সমাজসেবী ও শিক্ষক শ্যামল জানা শিক্ষক ইমরান আলি, রত্নদ্বীপ মান্না প্রমুখ।



আত্মপ্রকাশের দিন উপস্থিত নেতা মন্ত্রী,শিক্ষক ও বিশিষ্ট গুণীজনদের সম্মুখে সংস্থার সভাপতি সোমনাথ মাইতি বলেন - এই সংস্থার সাথে যুক্ত সমস্ত সদস্যগণের কাজ গ্রাম বাংলার সব ধরনের খবর সত্যতা বিচার করে নির্ভীক ভাবে সাধারণ মানুষের সামনে তুলে ধরা।সেই সঙ্গে দুঃস্থ অসহায় মানুষের পাশে থাকা ও সাহায্যের হাত বাড়িয়ে দেওয়া।এছাড়া সারাবছর বিভিন্ন গঠনমূলক কাজ করা।
যেমনি কথা তেমনি কাজ। ৭ ই সেপ্টেম্বর সন্ধায় "কোস্টাল প্রেস কর্নার" এর জন্ম ৮ই সেপ্টেম্বর বিকালে বেশ কিছু দুঃস্থ অসহায় ছোট ছোট ছেলে মেয়েদের হাতে কিছু শিক্ষা সামগ্রী তুলে দেওয়া হয় সংস্থার পক্ষ থেকে।এদিন উপস্থিত ছিলেন প্রণব মিশ্র,আজাহার মুন্নির,মিলন পন্ডা হাাং

জাহাংগীর বাদশা সহ অন্যান্য সদস্যগণ।

No comments:

Post a Comment

আপনি রিপোর্টার

আপনাদের এলাকার যে কোন খবর পাঠান এই হোয়াটসঅ্যাপ নাম্বারে
9609 29 1919

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন

9609291919