Breaking News

Translate

Wednesday, May 5, 2021

তৃতীয়বারের জন্য পশ্চিমবাংলার মুখ্যমন্ত্রী হিসেবে শপথ নিলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

 নিউজ ফোর সাইড ডেস্ক :: আজ ৫ ই মে তৃতীয়বারের জন্য পশ্চিমবাংলার মুখ্যমন্ত্রী হিসেবে শপথ বাক্য পাঠ করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। সমস্ত রীতি মেনে এদিন পূর্ব নির্ধারিত সময় ঠিক সকল ১০ টা বেজে ১৫ মিনিটে শপথ নেন তিনি। এদিন বিনা আরম্বরে অনুষ্ঠান অনুষ্ঠিত হয়  রাজভবনে। পশ্চিমবঙ্গের রাজ্যপাল জাগদীপ ধনকড় এর উপস্থিতিতে শপথ বাক্য পাঠ করেন । এর পরেই তিনি প্রথম পদক্ষেপ কোভিড নিয়ে বৈঠক করবেন নবান্নে এমনটাই জানান বন্দোপাধ্যায়। সেইসঙ্গে ধন্যবাদ জ্ঞাপন করেন রাজ্যপাল ধনকড় এর পরিবার ও সমস্ত পশ্চিমবাংলার মানুষের পরিবারদের। তিনি জানান বর্তমান করোনা আবহের বিধি মেনে মাত্র ৫০ জনকে আমন্ত্রণ জানিয়েছিলেন।  সকলকে আমন্ত্রণ করার সুযোগ হয়নি । করোনা প্রকোপ কমলে ব্রিগেড ময়দানে একটি অনুষ্ঠান করবেন। তখন তিনি সবাইকে আমন্ত্রণ জানাবেন বলে জানান। তবে এদিনের অনুষ্ঠানে সকলকে আমন্ত্রণ করতে না পারার জন্য নিজে থেকে ক্ষমা চেয়েছেন । তিনি আরো জানান যেভাবে তাকে আশীর্বাদ করেছেন তার জন্য তিনি কৃতজ্ঞ ।তিনি বর্তমান পরিস্থিতিতে প্রত্যেক দলকে সংযত থাকার অনুরোধ করেছেন । যাতে কোনরকম অশান্তি হিংসাত্মক পরিবেশ না হয় তার জন্যে সবাইকে নজর রাখতে হবে।কথাও কোনো অশান্তি সৃষ্টি কেউ করলে তার জন্যে কড়া পদক্ষেপ নেওয়া হবে।কোনো অশান্তি বরদাস্ত করা হবে না।এক কথায় তিনি  শান্তি প্রীয় মানুষ শান্তিতে থাকার বার্তা দেন।


 তিনি ইতিমধ্যে নবান্নে পৌঁছেছেন সেখানে উনাকে গার্ড অব অনার দেওয়ার পর তিনি অফিসে যান বেলা সাড়ে বারোটায় তিনি মুখ্যমন্ত্রী হিসেবে প্রথম বৈঠক করবেন কোভিড পরিস্থিতি নিয়ে। তিনি বলেন আমার প্রথম কাজ করোনা মোকাবিলা করা । তারপর সমস্ত পুলিশ আধিকারিকদের উপর দায়িত্ব দেওয়া যাতে কোথাও কোনো রকম গণ্ডগোল না হয় ।

 অন্যদিকে রাজ্যপাল জগদিপ ধনকড়  মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কে জানান যাতে রাজ্যে শান্তি-শৃঙ্খলা বজায় থাকে এবং করোনা মোকাবিলা করা যায় সেদিকে নজর রাখতে । শপথ পথের পরেই আজ তিনি নিজেই পশ্চিমবঙ্গের  মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কে "বোন" সম্বোধন করেন ।

বিকেল তিনটায় মমতা বন্দ্যোপাধ্যায় একটি সাংবাদিক বৈঠক করে আরো কিছু বার্তা দেবেন বলে জানিয়েছেন।

No comments:

Post a Comment

আপনি রিপোর্টার

আপনাদের এলাকার যে কোন খবর পাঠান এই হোয়াটসঅ্যাপ নাম্বারে
9609 29 1919

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন

9609291919