Breaking News

Translate

Wednesday, November 4, 2020

BRAKING ! কাঁথি রাখালচন্দ্র বিদ্যাপীঠ সংলগ্ন এলাকায় ভয়াবহ অগ্নিকান্ড।

নিউজ ফোর সাইড :: হটাৎ করে চোখে পড়লো  ঘন কালো ধোঁয়া। এমন দৃশ্য দেখা মাত্রই  আতংক ছড়ালো কাঁথি রাখালচন্দ্র বিদ্যাপীঠ সংলগ্ন এলাকায়।
(ছবি - গোপাল মহাপাত্র)

ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুর জেলার কাঁথি শহরের রাখাল চন্দ্র বিদ্যাপীঠের কাছে।সূত্রে পাওয়া খবর হঠাৎ একটি তুলো গোডাউনে আগুন লেগে যায়। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে গোটা এলাকায়।দ্রুত  খবর দেওয়া হয়  কাঁথি দমকল কেন্দ্রে। সঙ্গে সঙ্গে দুটি ইঞ্জিন ঘটনাস্থলে ছুটে আসে ।তত্পরতার সাথে আগুন নিয়ন্ত্রণে আনার কাজ চালিয়ে যান দমকল কর্মীরা।


সকাল থেকেই ওই তুলো গোডাউনে কর্মীরা কাজ করছিলেন। দুপুর নাগাদ গোডাউন থেকে হঠাৎ কর্মীদের চোখে পড়ে কালো ধোঁয়া । কয়েক মিনিটের  মধ্যে কালো ধোঁয়ায় ঢেকে যায় গোডাউন চত্বর। সঙ্গে সঙ্গে স্থানীয় মানুষজন এর তৎপরতায় আগুন নিয়ন্ত্রণে আনার কাজে হাত লাগান।তবে তাতে কোনো রকম ভাবে আগুনকে দমাতে পারেননি।সেইসঙ্গে দমকলের দুটি ইঞ্জিন ঘটনাস্থলে পৌঁছায় । দমকলের ইঞ্জিনের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনার কাজ চালায়। এখনো পর্যন্ত আগুন নেভানোর কাজ চলছে।পৌরসভার তরফ থেকেও অতিরিক্ত দশজন লোক পাঠানো হয়।কাঁথি থানার পুলিশ এসে ঘটনা পরিদর্শন করেন।সেই সঙ্গে খবর নেন ওয়াডের বর্তমান কোর্ডিনটর সৌমেন্দু অধিকারী।


গোডাউনের মালিক কুসুম পুরের অধিবাসী বিশ্বজিৎ মাইতি জানান এই পরিস্থিতিতে প্রায় দুই লক্ষাধিক টাকা লোকসান হোয়েছে।ওপরে গোডাউন নিচে দোকান সঠিক সময় দমকল বাহিনী ও পাশাপাশি লোকজনের সহযোগিতায় আরও বড় দুর্ঘটনা থেকে রক্ষা হয়েছে।  তবে কি কারনে এমন দুর্ঘটনা ঘটলো তার কোনো সঠিক খবর এখনও জানা যায়নি।


No comments:

Post a Comment

আপনি রিপোর্টার

আপনাদের এলাকার যে কোন খবর পাঠান এই হোয়াটসঅ্যাপ নাম্বারে
9609 29 1919

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন

9609291919