Breaking News

Translate

Sunday, August 9, 2020

মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু ২ বাইক আরোহীর।


নিউজ ফোর সাইড ডেস্ক ::  ৬০নং জাতীয় সড়কে মর্মান্তিক পথ দুর্ঘটনায় দুই বাইক আরোহীর মৃত্যু হয়েছে। এছাড়াও বাইকের আরও এক যাত্রী সহ প্রাইভেট গাড়িতে থাকা দু'জন গুরুতর জখম হয়েছেন। এদের মধ্যে ২ জনের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে।

ঘটনাটি ঘটেছে রবিবার বিকেল নাগাদ পশ্চিম মেদিনীপুরের চন্দ্রকোনা থানা এলাকায়।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, এদিন বিকেল ৩টে নাগাদ মেদনীপুর-বিষ্ণুপুর জাতীয় সড়কে প্রচন্ড গতিতে মেদিনীপুরের দিকে যাচ্ছিল একটি প্রাইভেট গাড়ি। আর উল্টোদিক থেকে ৩ জন  দ্রুত বেছে আসছিল একটি মোটর বাইক।

চন্দ্রকোনার ডুকিকে ফাঁকা রাস্তার মাঝেই তাঁদের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এই ঘটনায় বাইকে সওয়ার ২ যাত্রীর ঘটনাস্থলেই মৃত্যু হয়। সংঘর্ষের তীব্রতা এতটাই বেশী ছিল যে প্রাইভেট গাড়িটিও রাস্তার মাঝেই পাল্টি খেয়ে পড়ে যায়।অন্যদিকে দুর্ঘটনাগ্রস্ত প্রাইভেট গাড়িটি বিষ্ণুপুরের সেচ দফতরের বলে জানা গেছে।

দুর্ঘটনার খবর পেয়েই ছুটে আসে পুলিশ ও স্থানীয় বাসিন্দারা। দুর্ঘটনায় আহত ব্যক্তিদের উদ্ধার করে স্থানীয় দ্বারিগেরিয়া হাসপাতালে ভর্তি করা হয়। এর জেরে বেশ কিছু সময় রাস্তায় যান চলাচল বন্ধ হয়ে পড়ে। পরে পুলিশ মৃতদেহ ও গাড়িগুলিকে উদ্ধার করে নিয়ে যায়।সেইসঙ্গে যানচলাচল স্বাভাবিক করেন।

No comments:

Post a Comment

আপনি রিপোর্টার

আপনাদের এলাকার যে কোন খবর পাঠান এই হোয়াটসঅ্যাপ নাম্বারে
9609 29 1919

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন

9609291919