Breaking News

Translate

Thursday, July 30, 2020

BRAKING! ট্রেলার ও লরির মুখোমুখি সংঘর্ষে মৃত ১

নিউজ ফোর সাইড ডেস্ক :: কাঁথি শহরের অনতিদূরে দিঘা নন্দকুমার NH116B‍‌ জাতীয় সড়কে  কাঁথি ছত্রধরা স্ট্যান্ডের কাছে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা ট্রেলারে সঙ্গে মুখোমুখি সংঘর্ষ সঙ্গে দীঘা থেকে আসা দ্রুতগামী  মাছের ক্যারেট বোঝাই লরির।এই ভাহাবহ দুর্ঘটনায় প্রাণ হারালো লরির খালাসী।

ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুর জেলার কাঁথি শহরের লাগোয়া প্রথম বাস স্ট্যান্ডের কাছে। স্থানীয় সূত্রে জানা যায় আজ বিকেল ৫টা নাগাদ দীঘা থেকে আসা ওই লরির  চালক মদ্যপ অবস্থায় চালানোর জন্য এই দুর্ঘটনা ঘটে। স্থানীয় বাসিন্দারা দেখতে পেয়ে ছুটে আসে। কিন্তু দুর্ঘটনা স্থলেই খালাসীর মৃত্যু হয়।ওই খালাসির নাম লক্ষ্মণ পণ্ডিত।তার বাড়ি রামনগর থানার বালিসাই গ্রামে।তবে লরির চালক ঘটনাস্থল থেকে পলাতক।

  তবে এই মর্মান্তিক দুর্ঘটনায় স্থানীয় বাসিন্দারা উত্তেজিত হয়ে বিক্ষোপ দেখতে থাকে। খবর পেয়ে পুলিশ  ঘটনাস্থলে এসে মৃত খালাসি কে  উদ্ধার করে হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠায়।এবং গাড়ি দুটিকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। স্থানীয় বাসিন্দাদের দাবী লক ডাউনের কারণে রাস্তায় বর্তমান যান বাহন চলাচল একেবারে কম।তবুও কেনো এমন মর্মান্তিক ঘটনা ঘটেছে?কেনো সেভ ড্রাইভ সেভ লাইভ মানছে না চালকরা?

No comments:

Post a Comment

আপনি রিপোর্টার

আপনাদের এলাকার যে কোন খবর পাঠান এই হোয়াটসঅ্যাপ নাম্বারে
9609 29 1919

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন

9609291919