Breaking News

Translate

Sunday, June 14, 2020

BRAKING! অকালে মৃত্যু বরণ করলেন বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত।

নিউজ ফোর সাইড ডেস্ক ::  আত্মহত্যার পথ বেছে নিয়ে মৃত্যু বরণ করলেন বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত।মৃত্যু কালে তার বয়েস হয়েছিল ৩৪। জানা যাচ্ছে, মুম্বইয়ে নিজের ফ্ল্যাটে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন সুশান্ত সিং রাজপুত।এমন ঘটনা চোখে পড়তেই বাড়ির পরিচারিকাই ফোন করে পুলিসে খবর দেন।
(সংগৃহীত)

অন্যদিকে জানা গেছে বিগত কিছুদিন ধরে অবসাদে ভুগছিলেন সুশান্ত।তাঁর কাছের লোকজনেরা জানান ব্যক্তিগত জীবন নিয়ে কখনও কারও সঙ্গেই কথা বলতেন না তিনি। ব্যক্তিগত ভাবে বেশ কিছু সম্পর্ক থাকলেও তাঁর জেরে আত্মহত্যা কিনা তা নিয়ে এখনও রয়েছে নানা জল্পনা। কিছুদিন আগেই মিলেছিল সুশান্ত সিংয়ের প্রাক্তন ম্যানেজারের আত্মহত্যার খবর। গত সোমবার মুম্বইয়ের মালাডের একটি বহুতল থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন দিশা সালিয়ান।আর এই  খবরে অনেকটাই ভেঙে পড়েছিলেন সুশান্ত। তবে কী কারণে সুশান্ত এমন পথ বেছে নিলেন তা এখনও স্পষ্ট নয়। তবে সুশান্তের ফ্ল্যাট থেকে কোনও সুইসাইড নোট উদ্ধার হয়নি বলেই জানাচ্ছে পুলিস।
(সংগৃহীত)

শেষবারের মতো 'ছিছোড়ে' ছবিতে দেখা গিয়েছিল সুশান্তকে। 'ছাড়াও 'কেদরনাথ', 'এম.এস. ধোনি: দ্য আনটোল্ড স্টোরি', 'ডিটেকটিভ ব্যোমকেশ বক্সী', 'পিকে', 'কাই পো চে' সহ একাধিক ছবিতে অভিনয় করেছেন সুশান্ত।সাফল্যের সাথে এই সব ছবি চলেছে প্রেক্ষাগৃহে। টেলিভিশনে 'পবিত্র রিস্তা' ধারাবাহিক দিয়ে কেরিয়ারে প্রথম সফলতার পথ চলা শুরু করেছিলেন সুশান্ত সিং রাজপুত।বলিউড অভিনেতার এমন অকাল প্রয়াণে শোকের ছায়া নেমেছে গোটা বলিউড মহলে।

No comments:

Post a Comment

আপনি রিপোর্টার

আপনাদের এলাকার যে কোন খবর পাঠান এই হোয়াটসঅ্যাপ নাম্বারে
9609 29 1919

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন

9609291919