Breaking News

Translate

Wednesday, June 10, 2020

শ্বসানের মাঠে যুবকের দেহ উদ্ধার।চাঞ্চল্য গোটা এলাকায়।

 নিউজ ফোর সাইড ডেস্ক :: আজ বুধবার সাত সকালে শ্বাসানের মাঠে মাঝ বয়েসী যুবকের দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছাড়ালো গোটা এলাকায়।
ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুর জেলার কাঁথি থানার অন্তর্গত পূর্ব শ্রীরামপুর গ্রামে।গ্রামের স্বাসানে একটি যুবকের দেহ দেখতে পায় স্থানীয় লোকেরা।জানা গেছে ওই যুবকের নাম  বিমল ঘোড়াই  বয়স আনুমানিক ৪০।বাবা পবন ঘোড়াই।বেশ কয়েক বছর আগে বিমল রাজ্যের বাইরে কাজ করতে থাকতো। তবে বর্তমানে রিক্সায় করে ঝাল মুড়ি ব্যবসা করতেন। স্থানিয়ারা স্বশানের বিশ্রাম ঘরে বিমলকে পড়ে থাকতে দেখে।তখন তার মুখে সাদা ফেনাও দেখতে পায়।এই খবর তাড়াতাড়ি ছড়িয়ে পড়লে মানুষের ভিড় জমতে থাকে।

বাড়ির লোক বলেন সকালে উঠে দেখে বিমল বাড়িতে নেই কিন্তু তার বাইক বাড়িতেই রয়েছে।তার পরেই দেখতে পায় পাশে স্বসানের বিশ্রাম ঘরে বিমল পড়ে রয়েছে। বিমলের বাড়িতে বাবা মা স্ত্রী ও তিন ছেলে মেয়ে রয়েছে।অন্যদিকে স্থানিয়দের অনুমান তাকে খুন করে আত্মহত্যার ঘটনা সাজানো হয়েছে। পরে কাঁথি থানায় খবর দেয়া হয়।তবে কেনো আত্মহত্যা করলেন বিমল? আর যদি খুন হয় তাহলে কেনো এই খুন? তানিয়ে এলাকায় জল্পনার শেষ নেই। সবশেষে ময়না তদন্তের রিপোর্ট এলেই জানা যাবে আসল সত্যটা কি? এমন দুক্ষ জনক ঘটনায় শোকের ছায়া নেমেছে পরিবারে ও স্থানীয় এলাকায়।

No comments:

Post a Comment

আপনি রিপোর্টার

আপনাদের এলাকার যে কোন খবর পাঠান এই হোয়াটসঅ্যাপ নাম্বারে
9609 29 1919

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন

9609291919