Breaking News

Translate

Saturday, March 21, 2020

"করোনার" জেরে উচ্চ মাধ্যমিক পরীক্ষা বন্ধের নির্দেশ শিক্ষা দপ্তরের।

নিউজ ফোর সাইড ডেস্ক :: পশ্চিমবঙ্গ শিক্ষা দফতর  করোনা সতর্কতার জন্য বিশেষ উদ্যোগ নিয়ে স্থগিদ করলো উচ্চ মাধ্যমিক পরীক্ষা।২৩ ও ২৫  তারিখের পরীক্ষা স্থগিত করা হয়েছে।২৩ এবং ২৫ তারিখের পরীক্ষা বর্তমান স্থগিদ করা হলেও আগামী ১৫ ই এপ্রিল এর পর জানানো হবে কবে এই দুটি পরীক্ষা হবে।

এর আগে কেন্দ্রীয় মানব সম্পদ উন্নয়ন মন্ত্রক সি বি এস ই পরীক্ষা বন্ধের ঘোষণা করেছিল।আর সেই পথ ধরলো আই সি এস ই এবং আই এস সি কর্তৃ পক্ষও।সংসদের পক্ষ থেকে জানানো হয়েছে আগের পরীক্ষাগুলো আর হবেনা সেগুলো সব বলবত থাকবে। কেবলমাত্র বাকি দুটি পরীক্ষা নতুন করে হবে।
এছাড়াও পেছানো হয়েছে উজিসি,এন আই ও এস,এ আই সি টি আই,জয়েন্ট এন্ট্রান্স পরীক্ষা।আগামী ৩১ সে মার্চ পর্যন্ত পেছানো হয়েছে এই সব পরীক্ষা। ইতি মধ্যে দেশের বেশির ভাগ রাজ্যেই ৩১সে মার্চ পর্যন্ত বন্ধ রাখা হয়েছে স্কুল,কলেজ,বিশ্ব বিদ্যালয় গুলি।তবে পশ্চিমবঙ্গে এই ছুটি বাড়িয়ে ১৫ এপ্রিল পর্যন্ত করা হোয়েছে।কারণার জেরে বোর্ডের পরীক্ষাও বন্ধ করা হয়েছে কেন্দ্রের তরফে।স্কুল কলেজ এর পাশাপাশি সিনেমা হল সুইমিং পুল জিম সেন্টার গুলিও বন্ধের নির্দেশ দিয়েছে প্রসাশন।এবার উচ্চ মাধ্যমিক পরীক্ষা সেই তালিকায় যুক্ত হলো।

No comments:

Post a Comment

আপনি রিপোর্টার

আপনাদের এলাকার যে কোন খবর পাঠান এই হোয়াটসঅ্যাপ নাম্বারে
9609 29 1919

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন

9609291919