Breaking News

Translate

Friday, March 20, 2020

এগরায় বিনামূল্যে মাস্ক বিলির খবর ছড়াতেই হুড়োহুড়ি মানুষের।

নিউজ ফোর সাইড ডেস্ক :: করোনার মোকাবিলায় খুব প্রয়োজনীয় বস্তু মাস্ক হ্যান্ড স্যানিটাইজার। কিন্তু বাজারে সাধারণ মানুষের চাহিদা থাকলেও মিলছে না  মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার। আর এমন সময় বিনামূল্যে হ্যান্ড স্যানিটাইজার বিলির খবর ছড়ায় পূর্ব মেদিনীপুরের এগরায়। শুক্রবার তা নিতে স্থানীয় পাঁচরোল বাজারে  মানুষের ভিড় জমতে থাকে।
এদিন পাঁচরোল অঞ্চল তৃণমূল শ্রমিক সংগঠন ঘোষণা করে, অটো, টোটো, ট্রেকার, লোডিং- আনলোডিং শ্রমিক ও সাধারণ মানুষকে বিনামূল্যে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার দেওয়া হবে। খবর শুনেই শ'য়ে শ'য়ে মানুষ সেখানে ভিড় জমায়।

এত লোকজনকে সামাল দিতে রীতিমত হিমশিম খেতে হয় উদ্য়োক্তাদের। পাঁচরোল অঞ্চল তৃণমূল শ্রমিক সংগঠনের (আইএনটিইউসি) সভাপতি গৌরিশঙ্কর বারিক বলেন, "এই মাস্ক ও স্যানিটাইজার বহু কষ্ট করে আনা হয়েছে। সবাই যাতে পান সে চেষ্টাই করা হচ্ছে।"
যদিও এত মানুষের ভিড় নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকেই। তাঁদের কথায়, বারবার বলা হচ্ছে কোথাও কোনওরকম জমায়েত না করতে। কিন্তু এভাবে মাস্ক, স্যানিটাইজার বিলি করলে তো লোকজনের ভিড় বাড়বে। যা আরও খারাপ।

ভিড় প্রসঙ্গে অঞ্চল তৃণমূল শ্রমিক সংগঠনের সভাপতি গৌরিশঙ্কর বারিক বলেন, "এত ভিড় হয়ে যাবে এমনটা ভাবা যায়নি। তবে করোনা ভাইরাস প্রতিহত করতে সরকারি স্বাস্থ্যবিধি অনুযায়ী অটো, টোটো, ট্রেকার, লোডিং- আনলোডিং শ্রমিক ও যাত্রীদের এবং এলাকার বাসিন্দাদের সচেতন করা হয়েছে।"
আজকের দিনে হাতের কাছে বিনামূল্যে  ১০০ মিলিলিটারের হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক মিলছে পেয়ে বেজায় খুশি প্রপকরা।

No comments:

Post a Comment

আপনি রিপোর্টার

আপনাদের এলাকার যে কোন খবর পাঠান এই হোয়াটসঅ্যাপ নাম্বারে
9609 29 1919

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন

9609291919