Breaking News

Translate

Sunday, January 26, 2020

পূর্ব মেদিনীপুর জেলার এগরা মহকুমায় যথাযথ মর্যাদায় পালিত হল ৭১ তম প্রজাতন্ত্র দিবস।

নিউজ ফোর সাইড ডেস্ক :: রাজ‍্যের প্রত‍্যেকটি জেলার সাথে পাল্লা দিয়ে পূর্ব মেদিনীপুর জেলার এগরা মহকুমায় সম মর্যাদায় পালিত হল ৭১ তম প্রজাতন্ত্র দিবস।এদিন এগরা ঝাটুলাল হাইস্কুল মাঠে সকাল ন'টা তিন মিনিটে জাতীয় পতাকা উত্তোলন করেন মহকুমা শাসক অপ্রিম ঘোষ।এর পর জাতীয় পতাকাকে সম্মান জানান মহকুমা শাসক,মহকুমা পুলিশ আধিকারিক সেক আকতার আলি সহ অন্যান্য পুলিশ আধিকারিকরা। এরপর আনুষ্ঠানিক কুচকাওয়াজ পরিদর্শন ও জাতীয় অভিবাদন গ্রহণ করেন মহকুমা শাসক।

সকাল নয়টা কুড়িতে মহকুমাবাসীর উদ্যেশ্যে ভাষণ দেন মহকুমা শাসক। তিনি তার ভাষণে মহকুমা বাসীর উদ্যেশ্যে বলেন , ১৯৫০ সালে এই দিনে স্বাধীন ভারতবর্ষের সংবিধান রচিত হয়েছিল । তাই প্রতি বছর শ্রদ্ধা ও মর্যাদার সঙ্গে এই দিনটি পালিত হয়ে আসছে। আমাদের প্রতিটি নাগরিকের প্রয়োজন সেই সংবিধানের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করা।
এ দিন একটি বর্ণময় দেশাত্মবোধক সাংস্কৃতিক অনুষ্ঠানেরও আয়োজন করা হয়। উল্লেখ্য, এদিনের প্রজাতন্ত্র দিবসের প্রাক্কালে ট্যাবলো প্রতিযোগিতায়
প্রথম স্থান অধিকার করে এগরা ১ নং ব্লক অঙ্গনওয়াড়ি কেন্দ্র ও দ্বিতীয় স্থান অধিকার করেন স্বেচ্ছাসেবী সংস্থা এগরা উইকেয়ার।

No comments:

Post a Comment

আপনি রিপোর্টার

আপনাদের এলাকার যে কোন খবর পাঠান এই হোয়াটসঅ্যাপ নাম্বারে
9609 29 1919

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন

9609291919