Breaking News

Translate

Tuesday, January 21, 2020

কোনো স্বাধীনতা সংগ্রামীর অবমাননা বরদাস্ত করা হবে না বললেন শুভেন্দু অধিকারী।

নিউজ ফোর সাইড ডেস্ক :: মাঝে মাত্র আর একটি দিন।তার পরেই ভারতের অন্যতম স্বাধীনতা সংগ্রমি তথা দেশে গর্ব নেতাজী সুভাষচন্দ্র বসুর জন্ম জয়ন্তী।তাই এরাজ্যের বিভিন্ন জায়গার সাথে সেজে উঠেছে পূর্ব মেদিনীপুর।

পূর্ব মেদিনীপুরের নিমতৌড়ি স্মৃতি সৌধ স্থলে পালিত হবে নেতাজী জন্ম জয়ন্তী।সেই কারণেই জাতীয় সড়কের এক প্রান্ত থেকে আরেক প্রান্ত পর্যন্ত তৈরি করা হয়েছে অস্থাই গেট।ওই গেটে নেতাজীর বড়ো ফ্লেক্স লাগানো হয়েছে।সেই সঙ্গে রয়েছে এরাজ্যের পরিবহন মন্ত্রী শুভেন্দু অধিকারীর ছবি।আর এই ছবি নিয়েই হলো বড়ো বিপত্তি।

সূত্রে খবর সোমবার ওই পথ দিয়ে কলকাতা যাওয়ার সময় খোদ মন্ত্রী শুভেন্দু অধিকারীর চোখে পড়ে সেই ফ্লেক্স। ক্ষুব্ধ হয়ে সঙ্গে সঙ্গে ওখানকার দায়িত্বে থাকা কর্মীদের সাথে যোগাযোগ করে রীতি মতো ধমক দেয় মন্ত্রী শুভেন্দু অধিকারী।তিনি বলেন নেতা মন্ত্রীকে খুশি করতে গিয়ে দেশের গর্ব নেতাজীর কোনোরকম অবমাননা সহ্য করা হবে না। পূর্ব মেদিনীপুরের নাম স্বাধীনতা সংগ্রামের সাথে জড়িত।আর এই জায়গায় কোনো স্বাধীনতা সংগ্রামীর আবানোনা সহ্য করা হয়নি আর হবেও না।
সিগ্রহি ওই ফ্লেক্স সরিয়ে কেবমাত্র নেতাজীর ছবি লাগাতে নির্দেশ দেন মন্ত্রী।যেই কথা অমনি কাজ।সোমবার রাতেই পুরনো ফ্লেক্স সরিয়ে শুধু মাত্র নেতাজীর ছবি দিয়ে নতুন ভাবে গেট সাজানো হয়।

No comments:

Post a Comment

আপনি রিপোর্টার

আপনাদের এলাকার যে কোন খবর পাঠান এই হোয়াটসঅ্যাপ নাম্বারে
9609 29 1919

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন

9609291919