Breaking News

Translate

Monday, June 5, 2023

রবীন্দ্র- নজরুল- সুকান্ত স্মরণ সভা অনুষ্ঠিত হলো কন্টাই প্রেস ক্লাবের উদ্যোগে।

 নিউজ ফোর সাইড ডেস্ক :: সাংবাদিকরা সংবাদ সংগ্ৰহ ও প্রকাশ কিংবা সরবরাহ (পরিবেশন) করার পাশাপাশি সামাজিক কাজকর্ম এবং সাংস্কৃতিক চর্চার সঙ্গে ও যুক্ত তা রবিবার সন্ধ্যায় প্রমানিত হল। সাংবাদিক,কবি, সাহিত্যিক ও শিল্পীরা এদিন সন্ধ্যায় কবিতা,গল্প, গান ও নৃত্যানুষ্ঠান উপহার দিল।

মনোঞ্জ এই অনুষ্ঠান উপভোগ করলেন কাঁথির মানুষ। কন্টাই প্রেস ক্লাবের উদ্যোগে রবিবার সন্ধ্যায় কাঁথি হিন্দু বালিকা বিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠিত হয় রবীন্দ্র, নজরুল ও সুকান্ত স্মরণ অনুষ্ঠান। 


মঙ্গলদীপ প্রজ্জ্বলন ও প্রতিকৃতিতে মাল্যদানের মধ্য দিয়ে অনুষ্ঠানের উদ্বোধন হয়। এক মিনিট নীরবতা পালন করা হয় ট্রেন দুর্ঘটনার নিহত মানুষদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে। এরপরে সাংস্কৃতিক অনুষ্ঠান শুরু হয়। সভাপতিত্ব করেন কন্টাই প্রেস ক্লাবের সভাপতি অনিন্দ্য জানা। প্রধান ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নয়াপুট সুধীর কুমার হাইস্কুলের প্রধান শিক্ষক বসন্ত ঘোড়াই ও কাঁথি হিন্দু বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা ছন্দা শাসমল।


 স্বাগত বক্তব্য রাখেন প্রেস ক্লাবের সম্পাদক পরিতোষ মন্ডল। নাচ, গান, আবৃত্তি ও আলোচনায় জমে ওঠে সান্ধ্য অনুষ্ঠান। বিশেষ সম্বর্ধনা জানানো হয় প্রাক্তন সভাপতি অনুপম দাসকে। দিশা বাগ, অনিষা গোস্বামী ও মঞ্জুশ্রী গুড়িয়ার নৃত্য সকলের দৃষ্টি আকর্ষণ করে। গান করেন সংঘমিত্রা পাল, মিনতি মাইতি,সুনীতা রায় প্রধান, কেমিস্ট্রি ব্যানাজী প্রমুখ।


ভাওলিন ও মাউথ অর্গান বাজিয়ে শোনায় অহন মন্ডল ও আর্য মিশ্র মন্ডল। আবৃত্তি করেন এস মহীউদ্দীন, দিলীপ জানা, বেলাল উদ্দিন,ঈশানী মেইকাপ ও শ্রেষ্ঠা মাইতি। আকর্ষনীয় ছিল অভিজিৎ দাসের সংগীত পরিবেশন। অনুষ্ঠান সঞ্চালনা করেন শান্তনু দত্ত বর। উপস্থিত সকলকে ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি করেন সভাপতি অনিন্দ্য জানা।

No comments:

Post a Comment

আপনি রিপোর্টার

আপনাদের এলাকার যে কোন খবর পাঠান এই হোয়াটসঅ্যাপ নাম্বারে
9609 29 1919

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন

9609291919