Breaking News

Translate

Friday, December 9, 2022

"সব আসনে জিততেই হবে"। কেষ্ট্দার নির্দেশই সক্রিয় ভাইয়েরা।

 নিউজ ফোর সাইড ডেস্ক :: আদালতে আজ হাজিরা দেওয়ার দিন ছিল অনুব্রত মণ্ডলের। তবে এখনও কমেনি দাপট। খানিকটা হলেও পুরনো মেজাজে আদালত চত্বরেই বিশেষ কিছু নির্দেশ দিলেন দলের নেতা-কর্মীদের।

আজ শুক্রবার কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা অনুব্রত মণ্ডলকে আসানসোল বিশেষ আদালতে পেশ করেন। বিচারক তাঁর ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেন। এদিন বীরভূমের সবুজ শিবিরের একাধিক নেতা-নেত্রী, কর্মী ভিড় জমিয়েছিল আদালতে।এমনকি তাঁদের কয়েকজনের সঙ্গে কুশল বিনিময় করেন অনুব্রত মণ্ডল। এরপর বেশ কয়েকজনকে নিয়ে বিশেষ আলোচনাও সারেন তিনি। তারপরেই জেলা নেতৃত্ব ও কর্মীদের উদ্দেশ্যে তাঁর বার্তা, 'পঞ্চায়েত নির্বাচনে সব আসনে জিততেই হবে'। আগামী বছরের শুরুর দিকেই পঞ্চায়েত নির্বাচন হওয়ার সম্ভাবনা রয়েছে। আর সেই ভোটকেই পাখির চোখ করেছে জোড়া ফুল শিবির।আজ কেষ্টকে দেখা গেল 'দৃঢ়' ভূমিকায়।এর আগেও কখনও তিনি বলেছেন, পঞ্চায়েত ভোট ব্যাপক হবে। আবার কখনও তাঁর 'ভাই'দের বলেছিলেন, এলাকায় দলের কাজ ভালোভাবে করতে। পঞ্চায়েত ভোটের জন্য 'প্রস্তুত' হতে। আবার কখনও বা নির্দেশ দিয়েছিলেন, তৃণমূলের কাজ করতে। কখনও কেষ্ট বলেছেন, 'পৌষ মেলা করতেই হবে'।


তবে কিছুটা হলেও চেনা ভঙ্গিতে বলতে শোনা গেছে, 'সব আসনে জিততেই হবে'। আর 'দাদা'র পাচন পেয়েই 'ভাই'রা আরও যেনো সক্রিয় হয়েছে পঞ্চায়েত নির্বাচন নিয়ে।

No comments:

Post a Comment

আপনি রিপোর্টার

আপনাদের এলাকার যে কোন খবর পাঠান এই হোয়াটসঅ্যাপ নাম্বারে
9609 29 1919

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন

9609291919