Breaking News

Translate

Tuesday, December 13, 2022

পরবর্তী মুখ্যমন্ত্রী"মুকুল"! নিজের মুখেই বললেন মমতা।

 নিউজ ফোর সাইড ডেস্ক :: মেঘালয়ের  কংগ্রেস সরকারের মুখ্যমন্ত্রী ছিলেন মুকুল সাংমা । পরে তিনি বিরোধী দলনেতা হন।কিন্তু বর্তমান এই মুকুল সাংমা এখন তৃণমূলে । হাত ছেড়ে জোড়াফুলে যোগ দিয়েছেন মুকুলের সঙ্গে আরও ১২ জন কংগ্রেস বিধায়ক। ফলে তৃণমূল এখন উত্তর-পূর্বের ছোট্ট রাজ্যটির প্রধান বিরোধী দল।

দোরগোড়ায় ভোট এসে যাওয়া সেই মেঘালয়ে দাঁড়িয়ে মঙ্গলবার বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়  বলেন, 'মুকুল মেঘালয়ের প্রাক্তন মুখ্যমন্ত্রী। এখন বিরোধী দলনেতা। কে বলতে পারে কাল মুকুল আবার মুখ্যমন্ত্রী হবেন না!'

আগামী ফেব্রুয়ারিতে ভোট হবে মেঘালয়ে। কিন্তু মমতা এদিন হয়তো ইঙ্গিত দিতে চাইলেন, তৃণমূল মেঘালয়ে সরকার গড়লে পরীক্ষিত মুকুলই হবেন মুখ্যমন্ত্রী।

যারা তৃণমূলকে শুধুমাত্র বাংলার পার্টি বলেন তাদেরও তীব্র সমালোচনায় বিদ্ধ করেন মমতা। তৃণমূলনেত্রী বলেন, 'কেউ কেউ বলে তৃণমূল বাংলার পার্টি। তাহলে তৃণমূল আজকে অল ইন্ডিয়া তৃণমূল কংগ্রেস হল কী করে? দিদি বোঝাতে চান, তৃণমূলের জন্ম বাংলায় হলেও তা এখন সর্বভারতীয় পার্টি।

প্রসঙ্গত, অভিষেক বন্দ্যোপাধ্যায় দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক হওয়ার পর রাজ্যের বাইরে পা রাখতে চাইছে তৃণমূল।

মমতা এদিন বলেন, 'গোয়ায় আমরা পারিনি তার কারণ আমাদের নেতৃত্ব তৈরি ছিল না। মেঘালয়ে আমাদের নেতৃত্ব তৈরি আছে।' অর্থাত্‍ কংগ্রেস থেকে আসা বিধায়কদের তৃণমূলে যোগদান যে মেঘালয় ভোটে বড় শক্তি সেটাই এদিন স্পষ্ট করে দিয়েছেন দিদি।এখন শুধু দেখার পালা নির্বাচনের ফল।

No comments:

Post a Comment

আপনি রিপোর্টার

আপনাদের এলাকার যে কোন খবর পাঠান এই হোয়াটসঅ্যাপ নাম্বারে
9609 29 1919

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন

9609291919