Breaking News

Translate

Friday, December 16, 2022

নাচিন্দায় বাইক স্টেট বাসের সংঘর্ষ।

 নিউজ ফোর সাইড ডেস্ক :: NH 116B জাতীয় সড়কে স্টেট বাস ও বাইকের সংঘর্ষ। রাস্তায় যানবাহনের গতিবেগ নিয়ে উদ্বিগ্ন সাধারণ মানুষ।


ঘটনাটি ঘটেছে  আজ শুক্রবার দুপুর ১২ টা ৪০ নাগাদ NH 116B জাতীয় সড়কে নাচিন্দার  কাছে  দীঘা গামী একটি স্টেট বাস ওভার টেক করতে গিয়ে একটি বাইকে ধাক্কা মারে। বাইক আরোহীদের বাড়ি হাওড়ার শিবপুর বলে জানা গেছে। ঘটনাস্থল থেকে পথ চলতি মানুষ তাদের উদ্ধার করে পার্শ্ববর্তী খরিপুখুরিয়া হাসপাতালে পাঠান।সেই সঙ্গে মারিশদা থানাতেও খবর পাঠানো হয়। পরে পরে যানজট বাড়তে থাকে এবং সাধারণ মানুষেরা এই ঘটনাকে কেন্দ্র করে জমায়েত শুরু করে।তবে পুলিশ এসে পরিস্থিতি সামাল দিয়ে পুনরায় জন চলাচল স্বাভাবিক করে।অন্যদিকে বাইক আরোহীদের অবস্থার অবনতি দেখে হাসপাতাল কর্তৃপক্ষ তাদের কাঁথি মহকুমা হাসপাতালে পাঠান।

প্রত্যক্ষদর্শী শুভেন্দু সাহু নামে এক ব্যক্তি তার বক্তব্যে বলেন বর্তমান সেভ ড্রাইভ সেভ লাইভকে বুড়ো আঙুল দেখিয়ে যানবাহনের দৌরাত্ম পর পর বেড়েই চলেছে।প্রশাসনের তরফ থেকে সেই বিষয়ে নজর সরে যাওয়ার কারণেই এই রাস্তায় বেশি দুর্ঘটনা ঘটছে।


এর আগে মমতা বন্দ্যোপাধ্যায় দীঘা সফরে এসে মারিষদা থানাকে বিশেষ কারণে একপ্রকার ধমক দিয়ে ছিলেন। কিন্তু তবুও ওই থানা সংলগ্ন এলাকায় কেনো বার বার এমন ঘটনা ঘটছে তা নিয়ে যথেষ্ট উদ্বিগ্ন এলাকা বাসীরা।

No comments:

Post a Comment

আপনি রিপোর্টার

আপনাদের এলাকার যে কোন খবর পাঠান এই হোয়াটসঅ্যাপ নাম্বারে
9609 29 1919

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন

9609291919