Breaking News

Translate

Saturday, December 17, 2022

লুপ্ত প্রায় ক‍্যামিলিয়ন দেখতে ভিড় পঁচেটে।

 নিউজ ফোর সাইড ডেস্ক :: পঁচেটে উদ্ধার হওয়া লুপ্ত প্রায় ক‍্যামিলিয়ন দেখতে ভিড় জমাল অসংখ্য মানুষ।


 

পঁচেট এলাকা থেকে লুপ্ত প্রায় ক‍‍্যামিলিয়ন উদ্ধার করে বন দপ্তরের হাতে তুলে দেওয়া হলো পঁচেট জুয়েল স্টার ক্লাবের পক্ষ থেকে। এদিন পঁচেটে গ্রাম পঞ্চায়েত এর নতুন বিল্ডিং এর কাছে ক‍্যামিলিয়ন টিকে ঘোরাঘুরি করতে দেখতে পায় ক্লাবের সদস্যরা  ক‍্যামিলিয়ন টিকে ধরে  পঁচেট জুয়েল স্টার ক্লাবে নিয়ে আসে তারপর ক্লাবের সদস্যরা এগরা বন দপ্তরে খবর দেয় খবর পাওয়া মাত্র পঁচেটে ছুটে আসে এগরা বন দপ্তরের কর্মিরা ক্লাবের সদস্য দের কাছ থেকে ক‍্যামিলিয়নটি তারা নিয়ে যায়। এই উদ্ধার হওয়া ক‍্যামিলিয়নটি দেখতে এলাকার মানুষ উৎসাহি হয়ে পড়েন তখন অসংখ্য মানুষ ভিড় জমান ক্লাব চত্বরে।


 উদ্ধার কাজে ক্লাবের পক্ষ থেকে ছিলেন নন্দন রাউৎ ,  সঞ্জীব দাস, সৈকত মাইতি,মানিক রাউৎ,দেবু দাস,মোহন রনজিত,প্রদীপ মাইতি,অঙ্কন রাউৎ,সুদীপ দাস,সুরজিত দাস।

ক্লাবের সম্পাদক সৈকত মাইতি জানান বর্তমান সমাজে এই প্রানি গুলো লুপ্ত প্রায়  জঙ্গল ও  গাছ কেটে ফেলার ফলে এই প্রানি গুলো এখন বাসস্থান হারিয়েছে তাই লোকালয়ে চলে এসেছে  এই প্রানি গুলোকে সংরক্ষণ না করলে আগামী দিনে এগুলো আর থাকবেনা  লুপ্ত হয় যাবে তাই  ক‍্যামিলিয়ন টিকে উদ্ধার করে বন দপ্তরের হাতে তুলে দেওয়া হলো। ক্লাবের এই কাজকে সাধুবাদ জানান এলাকাবাসী।

No comments:

Post a Comment

আপনি রিপোর্টার

আপনাদের এলাকার যে কোন খবর পাঠান এই হোয়াটসঅ্যাপ নাম্বারে
9609 29 1919

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন

9609291919