Breaking News

Translate

Wednesday, February 16, 2022

BIG BREAKING! প্রয়াত বাপ্পী লাহিড়ী ।

 নিউজ ফোর সাইড ডেস্ক :: লতাজি ,সন্ধ্যার পর বাপ্পি লাহিড়ির জীবনাবসান। পর পর তিন নক্ষত্র পতন। মুম্বইয়ের একটি হাসপাতালে মঙ্গলবার গভীর রাতে শেষ নিশ্বাস ত্যাগ করে ন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৯ বছর।চলতি মাসের ৬ তারিখে শেষ নিশ্বাস ত্যাগ করেন সুর সম্রাজ্ঞী লতা মঙ্গেশকর। গতকাল রাতেই পরলোক গমন করেন গিতশ্রী সন্ধ্যা মুখোপধ্যায়।আবার ভোর রাতে ইহলোক ত্যাগ করেন বাপ্পি লাহিড়ি। বাংলার সঙ্গীতজগত এ পর পর তিন নক্ষত্র পতন ঘটে যাওয়ার কারণে অপূরণীয় ক্ষতির সম্মুখীন হচ্ছে সঙ্গীত জগত।



 বাংলার সুরের জগতে তৈরি হল আরও বড় শূন্যতা। বাপ্পি লাহিড়ির মৃত্যু কাঁদাল বলিউডকেও। বলিউড হারাল তার ডিসকো কিংকে। মুম্বইয়ের ক্রিটিকেয়ার হাসপাতালে গত ১ মাস ধরে ভর্তি ছিলেন গায়ক ও সুরকার বাপ্পি লাহিড়ি। কিন্তু সোমবার তাঁকে ছেড়ে দেওয়া হয় হাসপাতাল থেকে। শারীরিক অবস্থার উন্নতি হয়েছিল কিছুটা। তবে বাড়ি গিয়েই ফের অসুস্থ হয়ে পড়েন বাপ্পি লাহিড়ি। মঙ্গলবার ফের ডাক্তারকে ডাকা হয় বাড়িতে। তড়িঘড়ি হাসপাতালে আবার তাঁকে নিয়ে যাওয়া হয় বলে খবর। কিন্তু শেষরক্ষা হয়নি। হাসপাতালেই মঙ্গলবার গভীর রাতে শেষ নিশ্বাস ত্যাগ করেছেন তিনি। ক্রিটিকেয়ার হাসপাতালের চিকিত্‍সক তথা ডিরেক্টর দীপক নামজোশি জানিয়েছেন, বর্ষীয়ান শিল্পীর শরীরে বয়সজনিত নানা সমস্যা ছিল। ওএসএ বা অবিস্ট্রাক্টিভ স্লিপ অ্যাপিনাতে মৃত্যু হয়েছে তাঁর।

 

 বাংলার চেয়ে মুম্বইতেই বাপ্পি লাহিড়ির দাপট ছিল বেশি। আশি নব্বইয়ের দশকে বলিউডকে একাধিক সুপারহিট গান উপহার দিয়েছেন তিনি। 'ডিসকো ডান্সার' থেকে শুরু করে 'চলতে চলতে' তাঁর গান অমর হয়ে রয়েছে। বাপ্পি লাহিড়ির মৃত্যুতে দেশজুড়ে নেমেছে শোকের ছায়া।

No comments:

Post a Comment

আপনি রিপোর্টার

আপনাদের এলাকার যে কোন খবর পাঠান এই হোয়াটসঅ্যাপ নাম্বারে
9609 29 1919

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন

9609291919