Breaking News

Translate

Sunday, October 31, 2021

সাড়ম্বরে পালিত হলো সর্দার বল্লভ ভাই প্যাটেলের ১৪৬ তম জন্মদিন।

 নিউজ ফোর সাইড ডেস্ক :: আজ লৌহমানব সর্দার বল্লভ ভাই প্যাটেলের ১৪৬ তম জন্মদিনে বাগড়িয়ামিতালী পায়রাচালী নবারুণ সংঘ এর পক্ষ থেকে শ্রদ্ধা যাপন করা হয়। বল্লব ভাই প্যাটেল ছিলেন একজন মহান রাজনীতিবিদ ভারতের স্বাধীনতা আন্দোলনের অন্যতম রূপকার জাতীয় সংহতি এবং ঐক্য রক্ষার জন্য তিনি আহা জীবন লড়েছেন স্বাধীনতা অখন্ড ভারত গঠনের উপর অবদান ব্যাক্ষা করার জন্য শব্দ নেই। উনার উদার নৈতিক আদর্শ চিন্তাভাবনা আমাদের সকলের কাছে প্রেরণার উৎস। 


যাবতীয় বৈষম্য অন্যায় অবিচারের বিরুদ্ধে সর্বশক্তি দিয়ে নিরলস সংগ্রামের মাধ্যমে শান্তি ঐক্য,সু ভ্রাতৃত্ব সৎভাবনা আরো মজবুত করার লক্ষ্যে তার প্রতি প্রকৃত শ্রদ্ধা নিবেদন করা হয়। সহযোগিতা করেন নেহেরু যুব কেন্দ্র । উপস্থিত ছিলেন ক্লাবের উপস্থিত ছিলেন প্রাক্তনপঞ্চায়েত সদস্য রমাকান্ত প্রধান, মিতালী সংঘের সম্পাদক রমেনকুমার দাস, নবারুণ সংঘের সভাপতি শিবুপদ নায়ক, সহ সম্পাদক দুর্গাপদ নায়ক, সমাজসেবী বিশিষ্ট অভিজিৎ নায়ক, ইন্দ্রজিৎ নায়ক, গৌতম নায়ক, নেহেরু যুব কেন্দ্রের স্বেচ্ছাসেবক রাজকুমার বেরা।


এদিন জাতীয় পতাকা উত্তোলন করে প্রাক্তন  গ্রাম পঞ্চায়েতের সদস্য রমাকান্ত প্রধান , জাতীয় সঙ্গীতের মাধ্যমে, বল্লভ ভাই প্যাটেলের ছবিতে মাল্যদান করেন, এবং পুষ্পার্ঘ্য নিবেদন করেন সকল সদস্য বৃন্দ।

No comments:

Post a Comment

আপনি রিপোর্টার

আপনাদের এলাকার যে কোন খবর পাঠান এই হোয়াটসঅ্যাপ নাম্বারে
9609 29 1919

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন

9609291919