Breaking News

Translate

Wednesday, September 22, 2021

পটাশপুর -সবঙ এর বানভাসিদের পাশে নয়াপুট সুধীর কুমার হাইস্কুল ও ফেয়ার ফিল্ড এক্সিলেন্স ।

 নিউজ ফোর সাইড ডেস্ক :: পটাশপুর -সবঙ এর বানভাসি ৫টি গ্রামের ৪৫০ টি পরিবার এর হাতে ত্রান তুলে দিলো নয়াপুট সুধীর কুমার হাইস্কুল । সঙ্গে কাঁথির এনজিও ফেয়ার ফিল্ড এক্সিলেন্স । এদিন ত্রান সামগ্রী হিসেবে আলু, পেঁয়াজ, ডাল,কুমড়ো ,চিনি,চিড়ে , বিস্কুট, চানাচুর, মোমবাতি,দেশালাই তুলে দেওয়া হয় বন্যাকবলিত পটাশপুরের ধকড়াবাকা , সবঙ এর সুন্দরপুর, খড়িকা,ভন্জপাড়া ,আন্দুলিয়া গ্রামে ।


কাথি থেকে মঙ্গলামাড়ো হয়ে নৌকো করে ধকড়াবাকা ,তারপর কেলেঘাই নদী ভুটভুটি করে পেরিয়ে সবঙএ বন্যা কবলিত এলাকার মানুষের কাছে পৌঁছে যান সমস্ত সদস্যগণ ।


    উপস্থিত ছিলেন নয়াপুট হাইস্কুলের প্রধান শিক্ষক বসন্ত কুমার ঘোড়ই , শিক্ষক অন্কুরময় জানা ও ফেয়ার ফিল্ড এক্সিলেন্স এর সভাপতি তেহেরান হোসেন , সম্পাদক ড.সনাতন জানা , শিক্ষিকা স্বপ্না রানী মন্ডল ও অনান্য সদস্য বৃন্দ । 


    অন্যদিকে শৌলা গ্রামবাসীরা চাঁদা তুলে ১৫ পিস ত্রিপল পৌঁছে দেন সবং ও পটাশপুরের বানভাসী মানুষ দের কাছে । উপস্থিত ছিলেন শৌলা গ্রামের বাসিন্দা বাসুদেব মাঝি।


    বর্তমান জলমগ্ন এলাকায় অসহায় মানুষের কাছে সহয়ায় সম্মল বলতে তেমন কিছু নেই।নেই যথেষ্ট পরিমাণ খাদ্য সামগ্রী।বিশেষ করে বাচ্চাদের খাওয়ার।তাই এলাকার মানুষ হাতের কাছে কিছুটা খাদ্য সামগ্রী পেয়ে উপকৃত।

No comments:

Post a Comment

আপনি রিপোর্টার

আপনাদের এলাকার যে কোন খবর পাঠান এই হোয়াটসঅ্যাপ নাম্বারে
9609 29 1919

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন

9609291919