Breaking News

Translate

Sunday, January 3, 2021

BRAKING ! সংকটমুক্ত স্থিতিশীল "মহারাজ" সৌরভ গাঙ্গুলী।

নিউজ ফোর সাইড ডেস্ক :: বছরের শুরুতেই দুঃসংবাদ।হৃদরোগে আক্রান্ত হলেন বাংলার "দাদা" সৌরভ গাঙ্গুলী।

নানান বিপত্তির মধ্যে দিয়ে সদ্য বিদায় নিয়েছে ২০২০ সাল। তার কয়েক ঘণ্টার মধ্যে নতুন বছর ২০২১ সাল শুরুতেই দুঃসংবাদ দেশের প্রতিটা প্রান্তে ছড়িয়ে পড়ল।
সূত্রে খবর শনিবার সকলে জিম করার সময় হটাৎ বুকে ও পথে ব্যথা অনুভব করেন। সেইসঙ্গে তিনি ব্ল্যাক আউট হয়ে যান । তাড়াতাড়ি উনাকে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসকরা পরীক্ষা করে জানান উনার হার্ট অ্যাটাক হোয়েছে। তিনটি ধমনীতে ব্লকেজ রয়েছে। হাসপাতাল কর্তৃপক্ষ মেডিক্যাল টিম গঠন করে স্টেন্ট বসান। বর্তামান তিনি সংকট মুক্ত রয়েছেন। হাসপাতালে আছেন স্ত্রী ডোনা গাঙ্গুলী দাদা স্নেহাশীষ গাঙ্গুলী ও পরিবারের কয়েক্ জন।



বিসিসিআই এর সভাপতি সৌরভ গাঙ্গুলীর অসুস্থতার খবর পেয়েই সঙ্গে সঙ্গে টুইট করেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।তিনি মহারাজের সাথে দেখা করে কথাও বলেন। বাইরে এসে জানান সৌরভ এখন ভালো আছে।এছাড়াও দাদার সাথে দেখা করেন ক্রীড়া মন্ত্রী অরূপ বিশ্বাস, ফিরহাদ হাকিম,সুব্রত বক্সী, নগরপাল অনুজ শর্মা প্রমুখ।


বিসিসিআইর সভাপতি তথা দেশের গর্ব "মহারাজের" এমন অসুস্থতার খবর নিমেষের মধ্যেই ছড়িয়ে পড়ে ইলেকট্রনিকস মিডিয়ায়।গোটা দেশ তোলপাড় হয়ে ওঠে। তার মঙ্গল কামনা করেন বিশিষ্ট ব্যক্তিগন,সৌরভ প্রেমী সহ আমজনতা।
বর্তমান "দাদা" আগের থেকে স্বাভাবিক থাকলেও চিকিৎসকরা জানিয়েছেন আগামী পাঁচ দিন হাসপাতালে থাকতে হতে পারে ।উনাকে চা বিস্কুট খেতে দেওয়া হয়েছে রাতে হালকা খাবার দেওয়া হবে। চিকিৎসা চলা কালীন "মহারাজ" অনেকটাই সহযোগিতা করেছেন ডাক্তারের সাথে। এতে প্রমাণিত হয় দাদা যে শুধু মাঠেই খলতে পারেন তা নয়।


দেশের প্রাক্তন অধিনায়ক সৌরভ গাঙ্গুলী এখন আই সি ইউ ২ তে রয়েছেন।সংকট কাটলেও ৪৮ ঘণ্টা উনাকে বিশেষ নজরদারিতে রাখা হবে বলে জানিয়েছেন চিকিৎসকরা। তবে হটাৎ কেনো এমন হলো সেই বিষয়ে জানার চেষ্টা চালাচ্ছেন মেডিক্যাল টিম।

No comments:

Post a Comment

আপনি রিপোর্টার

আপনাদের এলাকার যে কোন খবর পাঠান এই হোয়াটসঅ্যাপ নাম্বারে
9609 29 1919

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন

9609291919