Breaking News

Translate

Saturday, December 5, 2020

BRAKING ! দিলীপ ঘোষ রামনগর সমাবেশ থেকে তৃণমূলকে আক্রমণ।


নিউজ ফোর সাইড ডেস্ক :: আজ পূর্ব মেদিনীপুর জেলার রামনগর আর এস এ ময়দানে বিজেপির কিষান সমাবেশ ও যোগদান কর্মসূচি অনুষ্ঠিত হয়। বেলা দুটো নাগাদ এই সমাবেশে শুরু হয়।

এদিন মঞ্চে উপস্থিত ছিলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ,জয়প্রকাশ মজুমদার, মাফুসা খাতুন,স্বদেশ নায়ক,অনুপ চক্রবর্তী,তপন মাইতি সহ অন্যান্য দলীয় নেতা কর্মীরা। আগত অতিথিদের বরণের সাথে সাথে রামনগর এর ঐতিহ্য ঝিনুক শিল্প। এই কারণে ঝিনুকের তৈরি  দুর্গার মূর্তি,মুকুট,পুষ্প স্থবক স্মারক তাদের হতে তুলে দেওয়া হয়।



  জয়প্রকাশ তার বক্তব্যে তৃণমূলকে নিশানা করে বলেন  ভাইপো বললে সহ্য হোয় না। রাগ হয়। দুর্নীতিতে ভর্তি এই শাসক দল। তাই শুধু  সেইদিনের অপেক্ষা যেদিন তৃণমূল রাজ্য থেকে চলে যাবে আর বিজেপি রাজ্যের শাসন ভার নেবে।আজ সভার আগে যে মিছিল হয়েছিল তাতে তৃণমূলের হার্মাদরা মিছিলের ওপর হামলা চালিয়ে দমানোর চেষ্ঠা করেছিল কিন্তু টা সফল হয়নি। যত ইচ্ছা হামলা চালান সব সুদে আসলে মিটিয়ে নেবো। আগামী দিনে রাজ্যের  নতুন ভবিষ্যত গড়বে এই ভারতীয় জনতা পার্টি।তিনি এও বলেন লড়াইয়ের ময়দানে এক ইঞ্চিও ছাড়বো না।


তার পরেই বক্তব্য রাখেন মাফুসা খাতুন তিনি মুক্ষমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করে বলেন দুয়ারে সরকার মনে উনি আর মুক্ষমন্ত্রী নেই।আর এই কর্মসূচিতে শিক্ষকদের দুয়ারে দুয়ারে নিয়ে যাচ্ছেন।  সাহস থাকলে বেকারদের নিয়ে এই কর্মসূচি করুন। আর কিছুই করার নেই এর পর হতশ্রী,দেঙ্গুশ্রী,মাতালশ্রী, চাড়া আর কিছু হবে না। তিনি এই সভা মঞ্চ থেকে সকলের উদ্দেশ্যে দিলীপ ঘোষকে আগামীদিনে রাজ্যের মুক্ষমন্ত্রী করার আহবান জানান।তিনি আরও বলেন প্রাণ আছে যতক্ষণ ততক্ষণ বিজেপির হয়ে লড়বো। নবান্নর চোদ্দো তলা থেকে নামিয়ে কালিঘাটে পাঠিয়ে দেবো।


দিলীপ ঘোষ বর্তমান রাজ্য সরকারের উদ্দেশ্যে বলেন আমফান এর টাকা নেতা মন্ত্রীদের পরিবারে ঢুকেছে। যাদের পাওয়ার দরকার তারা পায়নি। এখন বলছেন কেন্দ্র থেকে টাকা পাঠাচ্ছে না । তাই হয়ত মোদিজি বুঝে গেছেন  দিদিমণির হাতে টাকা দিলে সেই টাকা কোনো সাধারণ মানুষ পাবেনা তাই মোদিজি টাকা দেননি। এখন বাংলার যুবকরা সব বাইরে চলে যাচ্ছে কারন রাজ্যে কর্মসংস্থান নেই। পড়ার জন্যেও বাইরে যেতে হচ্ছে। এইভাবে আর চলবেনা  সোনার বাংলা গড়তে সবাইকে একসাথে কাজ করতে হবে। এখন  তৃণমূল থেকে বেরোলেই তার ওপর কেস দেওয়া হচ্ছে, সিকিউরিটি তুলে নিচ্ছেন দিদি মনি।ওই দলে আর কেউ থাকতে চাইছেন না । অতএব যারা বিজেপিতে যোগদিতে চান আসুন এই দল আপনাকে সম্মান দেবে।

No comments:

Post a Comment

আপনি রিপোর্টার

আপনাদের এলাকার যে কোন খবর পাঠান এই হোয়াটসঅ্যাপ নাম্বারে
9609 29 1919

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন

9609291919