Breaking News

Translate

Monday, December 21, 2020

কেন্দ্রীয় বাহিনীর সুরক্ষা বলয়ের সাথে কলকাতা পাড়ি দিলেন শুভেন্দু অধিকারী।

 নিউজ ফোর সাইড ডেস্ক :: আজ কেন্দ্রীয় বাহিনীর সুরক্ষা বলয়ের সাথে কলকাতা পাড়ি দিলেন  শুভেন্দু অধিকারী। নিজের বসত বাড়ি অর্থাৎ কাঁথি করকুলি তে  "শান্তিকুঞ্জ"এর সামনে এসে পৌঁছায়  শুভেন্দু অধিকারীর  জেড ক্যাটাগরীর সিকিউরিটি। 


শুভেন্দু অধিকারী আজ বিধানসভার স্পিকারের সম্মুখে উপস্থিত হবেন বেলা দুটোর সময়। তাই বাড়ি থেকে রওনা হলেন শুভেন্দু অধিকারী জেড প্লাস সিকিউরিটি নিয়ে । আগের পদত্যাগপত্র বিধিসম্মত না হওয়ায় স্পিকার পুনর্বার শুভেন্দু অধিকারী কে তলব করেন। সশরীরে উপস্থিত থাকতে বলেন বিধানসভায়। তাই আজ সোমবার বেলা দুটোর সময় স্পিকারের সঙ্গে সাক্ষাৎ করবেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী বর্তমান বিজেপি নেতা শুভেন্দু অধিকারী । 


আগে থেকেই কেন্দ্র সরকারের তরফ থেকে শুভেন্দু অধিকারীর জন্য জেড প্লাস সিকিউরিটি ব্যবস্থা করা হয়েছিল।  তবে শুভেন্দু সেই সময় জানিয়ে দেন নিজের রাজনৈতিক অবস্থান স্পষ্ট না করে তিনি কোনো কেন্দ্রীয় সিকিউরিটি রাখবেন না ।  গত শনিবার বিজেপিতে যোগদান করার পরেই এই প্রথমবার বিজেপি নেতা হিসেবে শুভেন্দু বিধানসভায় উপস্থিত হবেন স্পিকারের সম্মুখে । তাই তার বাড়ির সামনে থেকে জেড প্লাস সিকিউরিটি শহর শুভেন্দু অধিকারী রওনা হন কলকাতার উদ্দেশ্যে ।


অন্যদিকে শোনা যাচ্ছে এই মাসের শেষের দিক থেকেই শুরু হবে জেলা সফর বর্তমান হেভিওয়েট বিজেপি নেতা শুভেন্দু অধিকারীর। বর্তমান তৃণমূলের ভোট কুসলি প্রশান্ত কিশোর জানিয়েছেন দুই অংকের সংখ্যা পেরোতে  হিমশিম খেতে হবে বিজেপিকে। এখনও বিধানসভা নির্বাচন হতে বাকি আছে প্রায় পাঁচ মাস। তার মধ্যে হতে পারে আরও অনেক পরিবর্তন। এর কারণে রাজ্যের রাজনীতির ভবিষ্যত কি হতে পারে সেই দিকে তাকিয়ে রাজনৈতিক মহল ও সাধারণ মানুষ। 

No comments:

Post a Comment

আপনি রিপোর্টার

আপনাদের এলাকার যে কোন খবর পাঠান এই হোয়াটসঅ্যাপ নাম্বারে
9609 29 1919

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন

9609291919