Breaking News

Translate

Sunday, October 18, 2020

BRAKING !"থাকলে নেতা নাহলে নাতা" সভা মঞ্চ থেকে বললেন বিধায়ক অর্ধেন্দু মাইতি।

 নিউজ ফোর সাইড ডেস্ক ::  পূর্ব মেদিনীপুর জেলার বাজকুলে আজ রবিবার তৃণমূলের কর্মী সম্মেলনের সভা আয়োজন করা হয়।উক্ত সভায় উপস্থিত ছিলেন মানব পড়ুয়া, বিধায়ক অর্ধেন্দু মাইতি,মদনমোহন পাত্র, পাটাসপুর দ্বিতীয় খন্ডের সভাপতি পরেশ সাঁতরা,প্রণব মাইতি প্রনবানন্দ পাল, আহমেদ উদ্দিন, রবিন মণ্ডল প্রমুখ।


সভার সভাপতি বর্তমান বিধায়ক সমস্ত কর্মী সমর্থকদের উদ্দেশ্য বলেন দলের নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যেভাবে মানুষের জন্যে লড়ছেন,যেভাবে বিভিন্ন প্রকল্প শুরু করে তার আয়তায় সাধারণ মানুষকে আনছেন তা আর অন্য কোনো দলের রাজনৈতিক নেতারা করবেন না। একটি সাম্প্রদায়িক দল বিজেপি সবসময় হিন্দু মুসলিমের সুড়সুড়ি দিচ্ছেন। এতবড়ো মহামারীর প্রকপের মধ্যেও তাদের এজেন্দাদের দিয়ে গোপনে আতাথ চালাচ্ছে।কিন্তু নেত্রী কথা দিয়েছেন ২১ এর নির্বাচনে তিনি মুক্ষ্যমন্ত্রী হলে আজীবন বিনামূল্যে রেশন ব্যবস্থা চালু করবেন। শিশু সাথী থেকে শুরু করে সমব্যথী এই সমস্ত পরিসেবা রাজ্যে প্রতিটি পরিবার পেয়ে থাকে।কিন্তু যদি মমতা বন্দ্যোপাধ্যায় মুক্ষ্যমন্ত্রী পদে না থাকেন তবে এসমস্ত প্রকল্প বন্ধ হতে পারে।আসামে বিজেপি ক্ষমতায় আসার সাথে সাথে এন আর সি চালু করেছে সেখানকার সরকার।যার ফলে ১৬ লক্ষ মানুষের নাম বাদ পড়েছিল রাজ্যের অধিবাসী তালিকা থেকে। কিন্তু মমতা বন্দ্যোপাধ্যায় তা করতে দেননি,দেবেন না।তাই এমন এক মানবিক মানবদরদী মানুষকে কখনোই ছাড়া যাবেনা। আগামী ভোটে লড়াই হবে তিনটি শক্তির এক তৃণমূল দুই বিজেপি তিন কংগ্রেস ও সিপিএম জোট এর সাথে।অতএব সবাইকে নিজেদের কাজ করে যেতে হবে মান অভিমান রাগ হিংসা ভুলে।একটি কথা মাথায় রাখতে হবে "থাকলে নেতা নাহলে নাতা"।

মদনমোহন পাত্র তার বক্তব্যে বলেন দলের মধ্যে দুর্বলতা কাটিয়ে শাখা সংগঠন গুলিকে শক্ত করতে হবে। মহিলা সংগঠন গুলিকে কাজে লাগাতে হবে। আসন্ন নির্বাচনে সবাইকে একসাথে কাজ করে পুনরায় মমতা বন্দ্যোপাধ্যায় কে রাজ্যে চূড়ান্ত আসনে বসাতে হবে।তাই ভগবান পুর বিধানসভায় অর্ধেন্দু মাইতিকে  বিধায়ক করতে হবে। 

এদিন বিজেপি থেকে কিছু মানুষ তৃণমূলে যোগ দানও করেন। সভা থেকে প্রত্যেক বাক্তাই পূজার দিনগুলিতে অবশ্যই সচেতন থাকার বার্তা দেন।


No comments:

Post a Comment

আপনি রিপোর্টার

আপনাদের এলাকার যে কোন খবর পাঠান এই হোয়াটসঅ্যাপ নাম্বারে
9609 29 1919

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন

9609291919