Breaking News

Translate

Sunday, October 11, 2020

ভগবানপুর বিধানসভায় সিপিএম,কংগ্রেস,বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ ৪০০ পরিবার।

 নিউজ ফোর সাইড ডেস্ক :: সর্বভারতীয় তৃণ মূল কংগ্রেসে যোগদান কর্মসূচি।

আজ রবিবার পূর্ব মেদিনীপুর জেলার কাজলাগর তৃণমূল কংগ্রেস কমিটির উদ্যোগে বাজকুল কলেজ স্পোর্টস অডিটোরিয়াম হলে এক যোগদান কর্মসূচি অনুষ্ঠিত হয়।

এদিনের সভায় উপস্থিত ছিলেন ভগবান পুর বিধান সভার বিধায়ক অর্ধেন্দু মাইতি,প্রবির জানা,কমলাকান্ত পত্র,প্রাক্তন কর্মধক্ষ আসিস মাঝি,প্রণব মাইতি,আহম্মেদ উদ্দিন,জৈতা জানা প্রমুখ।


সিপিএম(২৪৮),বিজেপি(৯৮),কংগ্রেস ছেড়ে  প্রায় ৪০০ টি পরিবার এদিন তৃণমূল কংগ্রেসে যোগদান করেন। আগতদের হতে দলীয় পতাকা তুলেদেন ভগবান পুর বিধান সভার বিধায়ক অর্ধেন্দু মাইতি সহ অন্যান্য নেতৃত্বরা।

বিধায়ক তার বক্তব্যে রাজ্যে উন্নোয়নের কথা বলেন,আগামীদিনে দলকে আরো শক্ত করতে সবাইকে একসাথে সংবদ্ধ হয়ে কাজ করতে বলেন। তিনি আরো বলেন ২১ এর বিধানসভা ভোটে মমতা বন্দ্যোপাধ্যায় কে পুনরায় মুক্ষমন্ত্রী পদে নির্বাচিত করতে হবে।তবেই উননয়নের জোয়ার এগিয়ে যাবে।এই দল পুনরায় ক্ষমতায় এলে আজীবন বিনামূল্যে রেশন ও অন্যান্য অনেক সুযোগ সুবিধা পাওয়া যাবে। তাই কোনো ভাবে মমতা বন্দ্যোপাধ্যায়ের হাতকে দুর্বল করা যাবে না।

স্থানীয় নেতৃত্ব বক্তব্যে বার বার মনে করিয়েদেন যে বিজেপি একটি সাম্প্রদায়িক দল টা এখন বোঝা যাচ্ছে। এই দল দেশ বিক্রির দল। কিন্তু আগামী দিনে উন্নয়নের দিক দেখাবে মা মাটি মানুষের দল। আগে এই  বিধান সভার বিভিন্ন এলাকার অনেক জায়গায় বিদ্যুৎ ছিলনা,পানিয় জলের ব্যবস্থা ছিল না তা এই তৃণমূলের আমলে হয়েছে। তাই আজকের দিন উন্নয়নের দিক দেখে সাধারণ মানুষ বুঝতে পারে অন্যান্য দল ছেড়ে মা মাটি মানুষের দল তৃণমূল কংগ্রেসে যোগদান করলেন।


No comments:

Post a Comment

আপনি রিপোর্টার

আপনাদের এলাকার যে কোন খবর পাঠান এই হোয়াটসঅ্যাপ নাম্বারে
9609 29 1919

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন

9609291919