Breaking News

Translate

Friday, September 25, 2020

BRAKING ! চলচ্চিত্র জগতে আবার নক্ষত্র পতন ।

 নিউজ ফোর সাইড ::  চলচ্চিত্র জগতে আবার নক্ষত্র পতন ।

শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন এস পি বলা সুব্রামানিয়াম। একমাসের দীর্ঘ লড়াইয়ে অবশেষে হার মানলেন কিংবদন্তি সঙ্গীশিল্পী এসপি বলা সুব্রামনম। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৪ বছর।সূত্রে খবর  চেন্নাইয়ের এমজি এম হেল্থ কেয়ার হাসপাতালে তার মৃত্যু হয়। শিল্পীর মৃত্যুর খবর জানান তারই ছেলে ।

আগস্ট মাসের ৫ তারিখে করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন। ফের সেপ্টেম্বর মাসের ৪তারিখে করোনা পরীক্ষা করালে রিপোর্ট নেগেটিভ আসে। কিন্তু চলতি মাসের ২৪ তারিখে উনার শারীরিক অবস্থার অবনতি ঘটে বলে হাসপাতাল কর্তৃপক্ষ জানায়। এ কারণে ওনাকে লাইফ সাপোর্ট অবস্থায় রাখা হয় ।

কিংবদন্তি এই শিল্পে ৪০ হাজারেরও বেশি গান গেয়েছেন। উনার গিনিস বুকে নাম রয়েছে। তামিল, তেলেগু, কন্নড়, মালায়ালাম এমনকি হিন্দি ভাষা সহ মোট ১৬ টি ভাষায় তিনি গান গেয়েছেন। ৬বার জাতীয় পুরস্কারে পুরস্কৃত হয়েছেন কিংবদন্তী সঙ্গীতশিল্পী। ২৫ বার নন্দী এওয়ার্ড পেয়েছেন। ভারত সরকারের পক্ষ থেকে ২০০১ সালে পদ্মশ্রী সম্মানে সম্মানিত করা হয়।এবং ২০১১ সালে উনাকে পদ্মভূষণ সম্মানে সম্মানিত করা হয়।

 গানের পাশাপাশি তিনি বেশ কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করেছেন । তাঁর ছেলে বলেন আমার বাবার অনুগামীরা আমার বাবাকে আজীবন মনে রাখবেন উনার গাওয়া গানের মধ্য দিয়ে। এমন কিংবদন্তি শিল্পীর প্রয়াণে শোকোস্তব্ধ গোটা চলচ্চিত্র জগৎ। সঙ্গীত মহলে এক অপূরণীয় ক্ষতি হলো বলে মনে করছেন সঙ্গীতপ্রেমীরা ।


No comments:

Post a Comment

আপনি রিপোর্টার

আপনাদের এলাকার যে কোন খবর পাঠান এই হোয়াটসঅ্যাপ নাম্বারে
9609 29 1919

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন

9609291919