Breaking News

Translate

Saturday, August 22, 2020

BRAKING! কাঁথিতে মুখ মুখী বাইক সংঘর্ষে আশঙ্কাজনক ২


  • নিউজ ফোর সাইড ডেস্ক :: ১১৬ বি দীঘা নন্দকুমার জাতীয় সড়কে ফের পথদুর্ঘটনা।

  ঘটনাটি ঘটেছে শনিবার আনুমানিক বিকেল ৫.৩০ মিনিট নাগাদ  কাঁথি দীঘা রাস্তায় ছত্রধরা বাস স্ট্যান্ডের নিকটে। মুখোমুখি দুটি বাইকের সংঘর্ষে তিন জনের অবস্থা আশঙ্কাজনক।

    জানা যায় একটি বাইক দীঘা গামী আর একটি বাইক কাঁথি আসার সময় উভয়ের বাইকে গতি খুব বেশি থাকায় মুখোমুখি ধাক্কা লাগে। গতিবেগ বেশি থাকার কারণে কেউই নিয়ন্ত্রণ ঠিক রাখতে পারেনি।তাই এমন বিপত্তি ঘটে।ঘটনাটি দেখতে পেয়ে স্থানীয় লোকজন ছুটে আসে এবং পুলিশে খবর দেয়। পুলিশ খবর পেয়ে দুর্ঘটনাগ্রস্ত ব্যাক্তিদের উদ্ধার করে এম্বুলেন্স করে কলকাতার নামী চিকিৎসালয় পাঠায় নোর ব্যবস্থা করে। এবং দুর্ঘটনাগ্রস্ত বাইক গুলো কে উদ্ধার করে। প্রাথমিক ভাবে
জানা গেছে আহতদের মধ্যে একজনের বাড়ি কাঁথি পূর্ব মেদিনীপুরের রানিপুকুর গ্রামে। কৌশিক মাইতি নামে বছর ২৬ এর যুবক। অপর  ব্যক্তিদের সাতমাইল বাথুয়ারি গ্রামের বাসিন্দা  বলে জানা গেছে।

স্থানিয়দের দাবি টানা বৃষ্টির পর আজ একটু আকাশ পরিষ্কার সেই সঙ্গে নেই সাপ্তাহিক লক ডাউন।তবে লক ডাউন না থাকলেও রাস্তায় যানবাহন এর সংখ্যা অনেক কম।ফাঁকা রাস্তা থাকার কারণে বেপরোয়া ভাবে বাইক চালাচ্ছে আরোহীরা।আর তার জন্যই মাঝে মাঝে এই রাস্তায় এমন মর্মান্তিক দুর্ঘটনা ঘটে থাকে।বেশির ভাগ চালকরা কোনো রকম মানছে না সেভ ড্রাইভ সেভ লাইভ।নামে মাত্র হোর্ডিং থাকে মোড়ে মোড়ে স্ট্যান্ডে স্ট্যান্ডে।বিধি নিষেধ কে বুড়ো আঙ্গুল দেখিয়ে দৌরাত্ম্য বাড়াচ্ছে বাহন চালকরা।তাই নিজেরা সচেতন না হলে দুর্ঘটনার মাত্রা কমবে না।

No comments:

Post a Comment

আপনি রিপোর্টার

আপনাদের এলাকার যে কোন খবর পাঠান এই হোয়াটসঅ্যাপ নাম্বারে
9609 29 1919

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন

9609291919