Breaking News

Translate

Saturday, July 25, 2020

কাঁথির এক ব্যবসায়ীর প্রাণ কেড়ে নিলো করোনা।



নিউজ ফোর সাইড ডেস্ক ::   অবশেষে করনার কাছে হার মানলেন কাঁথি পৌরসভায় চৌরঙ্গী মোড়ের কাছে এক ব্যবসায়ী।
ওই ব্যাবসায়ীর করোনা আক্রান্ত হয়েছিলেন গত  ২৩ তারিখ বৃহস্পতিবার। ওনাকে  হাসপাতালে ভর্তি করা হয়। ওই দিন সকালেই  রিপোর্ট আসে পজেটিভ । তাই তড়িঘড়ি  দুপুর নাগাদ ওই ব্যক্তিকে মেচগ্রাম বড়মা কোভিড হাসপাতালে নিয়ে যাওয়া হয়।  জানা যায় ওই ব্যক্তির নাম গৌতম জানা(৬০)কাঁথির পৌরসভা  এলাকায় ১০নং ওয়ার্ডে  বাড়ি। বাড়িতে ছেলে ও স্ত্রী আছে। ওদের ও এদিন কাঁথি মহকুমা হাসপাতালে লালা রস পরীক্ষা হয়েছে । এদিন সকালেই কাঁথি পৌর সভা ও দমকল বিভাগের কর্মীরা গৌতম বাবুর বাড়ি ও দোকান  সানিটাইজ করে বলে জানা গেছে।

এই বিষয়ে কাঁথি পৌর সভার ১০ ওয়ার্ডে র প্রাক্তন কাউন্সিলর দিলীপ মাইতি বলেন, "ওই ব্যক্তি কে আমি চিনি, উনি আমার জানা  করোনা আবহের মধ্যে বাইরে কোথাও যাননি। তবে  বেশ কয়েকদিন ধরে জ্বরে ভুগছিলেন। তবে ব্যাবসার কারণে কোন করোনা আক্রান্ত ব্যক্তির সংস্পর্শে এই রোগ এসেছিলেন কি না সেটা দেখার বিষয়। যদিও এদিন সকালেই আমরা দাঁড়িয়ে থেকে ওনার বাড়ি  সানিটাইজ করিয়েছি।গতকাল দুপুর ২টা নাগাদ মেচগ্রাম বড়মা থেকে  খবর আসে যে  উনি গত হয়েছেন।

এই খবর খুব তাড়াতাড়ি কাঁথি বাসির কাছে ছড়িয়ে পড়তেই সবার মনে আতংকের প্রাভাব পড়ে । ২৪ ঘন্টার ব্যবধানে করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হওয়ায় চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায় ।  কাঁথি শহরে এই প্রথম করণাতে মৃত্যু হলো এক  ব্যক্তির। এই ঘটনার জেরে  কাঁথিবাসী ও ব্যাবসায়ী মহলে যেনো মাথার উপর আকাশ ভেঙে পড়েছে। 

No comments:

Post a Comment

আপনি রিপোর্টার

আপনাদের এলাকার যে কোন খবর পাঠান এই হোয়াটসঅ্যাপ নাম্বারে
9609 29 1919

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন

9609291919