Breaking News

Translate

Monday, May 11, 2020

চালতি নগেন্দ্র বিদ্যাপিঠের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ।

নিউজ ফোর সাইড ডেস্ক :: আজ পূর্ব মেদিনীপুর জেলার দেসপ্রাণ ব্লকের চালতি নগেন্দ্র বিদ্যাপীঠ এর শিক্ষক শিক্ষিকা ও শিক্ষাকর্মী দের বেতনের অর্থ একত্রিত করে স্কুল পক্ষ থেকে দেশপ্রাণ ব্লকের চালতি, বাসন্তিয়া,দারিয়াপুর,বামুনিয়ার কিছু অঞ্চলে দুস্থ অসহায় প্রায় ৫০০ জনের মধ্যে দৈনন্দিন জীবনের কিছু খাদ্য সামগ্রী বিতরণ করা হয় বিদ্যালয় প্রাঙ্গণ থেকে।

সমস্ত সরকারি নিয়ম মেনেই আগত সমস্ত মানুষদের সনিটিরাইজ করে স্কুল মাঠে প্রবেশ করানোর ব্যবস্থা করা হয়। প্রত্যেককেই চাল, ডাল,আলু,পেঁয়াজ, সরিষা তেল,মুড়ি,বিস্কুট,সাবান,সয়াবিন ইত্যাদি বিতরণ করা হয়।

 এদিনের কর্মসূচীর উদ্বোধন করেন দেশপ্রাণ ব্লকের ব্লক সহ সভাপতি তরুণ জানা এছাড়া এদিন উপস্থিত ছিলেন বিদ্যালয় এর প্রধান শিক্ষক তথা জেলা পরিষদের অধ্যক্ষ সন্দ্বীপ বেরা,অঞ্চল প্রধান তপন কুমার সামন্ত,স্কুল কমিটির আজীবন সদস্য জনাব জোবেদ আলী খান,সহ শিক্ষক দেবরাজ ঢালী,নিরঞ্জন শ্রেণী,দেবাশিস মাইতি প্রমুখ।উদ্বোধক তরুণ বাবু  উপস্থিত মানুষদের উদ্দেশ্যে বলেন এই লক ডাউনে যদি কোনো পরিবারে বাইরের থেকে কোনো সদস্য আসেন তাহলে শুধু তাদের মানসিক দূরত্ব নয় সামাজিক দূরত্ব বজায় রাখার চেষ্টা করুন।এতে আপনার এবং আপনার এলাকারই ভালো হবে। প্রধান শিক্ষক বলেন কেবল সরকারি নিয়ম প্রচার করলে বা শুনলে হবেনা আমাদের সবাইকেই নিজের থেকে সচেতন হতে হবে এছাড়া এই ভাইরাসের মোকাবিলা করা যাবে না। আজকের এই কর্মসূচি ত্রান হিসেবে মনে করবেন না।আমাদের এই কর্মসূচির প্রধান লক্ষ " মানুষ মানুষের জন্য,,,,," আজকের তত্তাবধানে জন্য বিশেষ ভাবে ধন্যবাদ জানান জবেদ বাবুকে। জনাব জোবেদ বাবু তার বক্তব্যে সাধারণ মানুষের উদ্যেশ্যে বলেন এমন দুর্দিনে মানুষের পাশে থাকাই হচ্ছে আমাদের কর্ত্যব্য।সেই সঙ্গে মনে করিয়ে দেন আজ থেকে ১০০ বছর আগের ঘটে যাওয়া মহামারীর কথা।আজকের এই কর্মসূচিতে আপ্লুত এলাকার অসহায় দুস্থ মানুষেরা।

No comments:

Post a Comment

আপনি রিপোর্টার

আপনাদের এলাকার যে কোন খবর পাঠান এই হোয়াটসঅ্যাপ নাম্বারে
9609 29 1919

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন

9609291919