Breaking News

Translate

Thursday, April 2, 2020

কাঁথি মহকুমা হাসপাতালে করোনা উপসর্গ নিয়ে ভর্তি কাঁথি পৌর এলাকার যুবক।

নিউজ ফোর সাইড ডেস্ক :: করোনা উপসর্গ নিয়ে কাঁথি মহকুমা হাসপাতালে ভর্তি হলেন কাঁথি পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের উওর দারুয়া মনসাতলার বাসিন্দা।

হাসপাতাল সূত্রে খবর এই যুবক কর্মসূত্রে  ব্যাঙ্গালোরে থাকতো। এর সঙ্গে থাকতো তার আরও এক বন্ধু তবে তার বাড়ি কলকাতায়। পরীক্ষার পর এই যুবকের শরীরে করনা পজেটিভ পাওয়া গেছে বলে খবর।বুধবার ওই যুবকে কাঁথি মহকুমা হাসপাতালে আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়।বৃহস্পতিবার তার রক্তের নমুনা সংগ্রহ করে বেলেঘাটা আইডিতে পাঠানো হয়। ওই যুবককে এখন কাঁথি মহাকুমা হাসপাতালে আইসোলেশন রাখা হয়েছে। অতিরিক্ত মুখ্য স্বাস্থ্য আধিকারিক  বলেন, ১৫ দিন আগে ব্যাঙ্গালোর থেকে যুবকটি বাড়ি ফিরে। ওই যুবকের সঙ্গে বাড়ি ফিরে ছিল কলকাতার এক যুবক।
দুজনে ট্রেনে করে বাড়ি ফিরে ছিল। গত কয়েকদিন আগে কলকাতার ওই যুবক জ্বর এবং কাশিতে আক্রান্ত হয়ে কলকাতার বেলেঘাটা হাসপাতালের ভর্তি হন। তার রক্তের ননুনাতে করোনা ভাইরাস পাওয়া যায়। বেশ কয়েকদিন ধরে কাঁথির মনসাতলা যুবক জ্বর ও কাশিতে ভুগছিল। কাউকে না জানিয়ে বাড়িতেই ছিল ওই যুবক। বুধবার ওই যুবকের পরিবার কাঁথি মহকুমা হাসপাতালে ভর্তি করেন। ওই যুবকের রক্তের নমুনা কলকাতার বোলেঘাটা হাসপাতালের পাঠানো হয়েছে।
তিনি আরও বলেন পরিবারের দুই সদস্যকে গৃহবন্দি হয়ে থাকতে বলা হয়েছে। এই ঘটনার জানাজানি হওয়ার পর কাঁথি শহরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।

No comments:

Post a Comment

আপনি রিপোর্টার

আপনাদের এলাকার যে কোন খবর পাঠান এই হোয়াটসঅ্যাপ নাম্বারে
9609 29 1919

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন

9609291919